ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

৯ বারের চ্যাম্পিয়ন নাদালের বিদায় কোয়ার্টার ফাইনালেই

প্রকাশিত : 10:58 AM, 21 September 2020 Monday
138 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাফায়েল নাদালের ফ্রেঞ্চ ওপেনের প্রস্তুতিটা আশানুরূপ হল না। ইতালিয়ান ওপেনে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছেন প্রতিযোগিতার নয় বারের চ্যাম্পিয়ন। তবে আরেক ফেবারিট নোভাক জোকোভিচ সেমিফাইনাল নিশ্চিত করেছেন ঠিকই।

ক্যারিয়ারে এই প্রথম নাদাল হার মানলেন আমেরিকান ডিয়েগো শোয়ার্টজমানের কাছে। তাও আবার সরাসরি সেটে। শোয়ার্টজমান জয় পেয়েছেন ৬-২, ৭-৫ গেমে।

অপর দিকে জোকোভিচ শেষ হাসি নিয়ে মাঠ ছাড়লেও হেরে গিয়েছিলেন একটি সেট। প্রথম সেটে ৬-৩ গেমে জয়ের পর দ্বিতীয় সেটে হেরে যান ৪-৬ গেমে। তবে তৃতীয় সেটে বাধা হয়ে দাঁড়াতে পারেননি র‌্যাঙ্কিংয়ের ৯৭তম জার্মান ডমিনিক কোয়েফার। শেষ সেট জোকোভিচ জিতে নেন ৬-৩ গেমে।

অবশ্য এই ম্যাচেও আবার মেজাজ হারিয়ে বসেছিলেন

জোকোভিচ। একটি সার্ভিস গেম হারার পর নিজের র‌্যাকেট ভেঙে ফেলেছিলেন। তবে জোকোভিচ ম্যাচের পর বলেছেন এ নিয়ে কাজ করছেন তিনি, ‘র‌্যাকেট ভেঙে ফেলার কাজটা এবারই প্রথম আর শেষবার নয়। মাঝে মাঝে নিজের রাগ এভাবেই প্রকাশ করি। তবে আমি আমার আবেগ নিয়ন্ত্রণ নিয়ে কাজ করছি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT