৭৯ পাউন্ডের কেক কেটে রাষ্ট্রপতির জন্মদিন পালন – বর্ণমালা টেলিভিশন

৭৯ পাউন্ডের কেক কেটে রাষ্ট্রপতির জন্মদিন পালন

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৯:৪৯ 56 ভিউ
বর্ণাঢ্য আয়োজনে কিশোরগঞ্জে পালিত হলো রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৯তম জন্মদিন। এ উপলক্ষে শনিবার বেলা ১১টায় কিশোরগঞ্জ পৌরসভায় ৭৯ পাউন্ড ওজনের কেক কেটে রাষ্ট্রপতির জন্মদিন উদযাপন করা হয়। কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ ও কর্মকর্তা-কর্মচারীরা এ অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন। পরে রাষ্ট্রপতির ৭৯তম জন্মদিন উপলক্ষে পৌরসভার পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয় এবং নগর মাতৃসদনের পক্ষ থেকে দিনব্যাপী বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেরও আয়োজন করা হয়। এছাড়া শনিবার বিকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামেও বর্ণাঢ্য আয়োজনে রাষ্ট্রপতি আবদুল হামিদের জন্মদিন উদযাপন করা হচ্ছে। জন্মদিন উদযাপন কমিটি সূত্রে জানা গেছে, ৭৯ পাউন্ড ওজনের কেক কেটে এবং শীতার্তদের মধ্যে কম্বল বিতরণসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে জন্মদিন উদযাপন করা হবে। এ উপলক্ষে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে বিশাল মঞ্চ এবং স্টেডিয়াম এলাকাকে রাষ্ট্রপতির বিশালাকৃতির ছবি সম্বলিত ব্যানার ও পোস্টারে ছেয়ে ফেলা হয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব