ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

২৫ প্রেক্ষাগৃহে নায়িকা দীঘির ‘তুমি আছো তুমি নেই’

প্রকাশিত : 09:03 AM, 13 March 2021 Saturday
60 বার পঠিত

মনা | ঢাকা

শুক্রবার (১২ মার্চ) দেশের ২৫টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাচ্ছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এবং দীঘি অভিনীত বিতর্কিত ছবি ‘তুমি আছো তুমি নেই’।

মুক্তির আগেই ছবিটির পোস্টার, ট্রেলার, নায়িকা দীঘির নেতিবাচক মন্তব্য আর পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর মানহানির মামলার ইস্যু নিয়ে তুমুল সোরগোল বাঁধে ঢালিউডে। যদিও অনেকেই বিষয়টিকে বলছে চলচ্চিত্রটি প্রচারণার কৌশল হিসেবেই এসব ঘটনা ঘটেছে!

তবে চলচ্চিত্রটি প্রযোজক-পরিচালক বলছেন, এর সঙ্গে প্রচারণার কোনও সংযোগ নেই। বরং ছবির পজিটিভ প্রচারণা বাদ দিয়ে একে অপরের সম্মানহানি করার প্রতিযোগিতায় নেমেছেন নায়িকা দীঘি।

এদিকে পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, রাজধানীর আনন্দ, চিত্রামহল, বিজিবি, সেনা সিনেমাসহ দেশের ২৫টি প্রেক্ষাগৃহে ছবিটি আজ (১২ মার্চ)

মুক্তি পাচ্ছে। আরও অনেকগুলো প্রেক্ষাগৃহ ছবিটি নেওয়ার আগ্রহ দেখালেও প্রথম সপ্তাহে এর বেশি হলে ছবিটি দিতে চাইছেন না ছবির প্রযোজক ও অভিনেত্রী সিমি ইসলাম কলি।

এতে দীঘির বিপরীতে নায়ক হিসেবে আছেন আসিফ ইমরোজ। শিশুশিল্পী হিসেবে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিল দীঘির। কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলীওয়ালা’ সিনেমায় অভিনয় করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন তিনি। শিশুশিল্পী হিসেবে মোট ৩০টি সিনেমায় অভিনয় করেছেন দীঘি। নায়িকা হিসেবে তার অভিষেক হচ্ছে ‘তুমি আছো তুমি নেই’ দিয়ে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT