ঢাকা, Monday 27 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব নূরুল ইসলাম

প্রকাশিত : 09:47 AM, 27 December 2020 Sunday
103 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

নূর হোসাইন কাসেমীর মৃত্যুতে শূন্য হওয়া মহাসচিবের পদে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পেয়েছেন হেফাজতের সিনিয়র নায়েবে আমীর মাওলানা নূরুল ইসলাম জিহাদী। তিনি রাজধানীর খিলগাঁও জামিয়া ইসলামিয়া মাখজারুনুল উলূম মাদ্রাসারও প্রিন্সিপাল। একই সঙ্গে আলোচিত হেফাজতের ঢাকা ও চট্টগ্রাম মহানগরীর কমিটিও ঘোষণা করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার হুমকিদাতা হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে ঢাকা মহানগরীর সেক্রেটারি করা হয়েছে।

চট্টগামের হাটহাজারী মাদ্রাসায় এক বিশেষ বৈঠকে এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে শনিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। মাওলানা জুনায়েদ আল হাবীবকে সভাপতি ও মাওলানা মামুনুল হককে সেক্রেটারি করা হয়েছে ঢাকা মহানগর কমিটিতে। মাওলানা তাজুল ইসলামকে সভাপতি ও মাওলানা লোকমান

হাকীমকে সেক্রেটারি করে চট্টগ্রাম মহানগর কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় হেফাজতের বর্তমান প্র্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত বুধবার হাটহাজারী মাদ্রাসায় অনুষ্ঠিত এক বৈঠকে এসব সিদ্ধান্ত হয়েছে। ওই বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও জুনায়েদ বাবুনগরীর মামা আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী। উপস্থিত ছিলেন বর্তমান আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী, উপদেষ্টা মাওলানা নোমান ফয়জী, নায়েবে আমীর মাওলানা তাজুল ইসলাম, মাওলানা মুহাম্মদ ইয়াহইয়া, মুফতি জসিম উদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা জুনাইদ আল হাবীব, মাওলানা মামুনুল হক, মাওলানা লোকমান হাকীম, মাওলানা নাসির উদ্দিন মুনির, মাওলানা হাবীবুল্লাহ আজাদী, মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা

খালেদ সাইফুল্লাহ আইয়ুবী প্রমুখ।

বৈঠকে সংগঠনের নায়েবে আমীর মাওলানা আতাউল্লাহকে সিনিয়র নায়েবে আমীর, সহকারী মহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা শফিক উদ্দীন, মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী ও মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে যুগ্ম মহাসচিব হিসেবে মনোনীত করা হয়। এছাড়া সংগঠনের কেন্দ্রীয় কমিটির পরিধি আরো বৃদ্ধি করে ২০১ সদস্য বিশিষ্ট করা হয়। গত ১৩ ডিসেম্বর হেফাজতের নতুন মহাসচিব নূর হোসাইন কাসেমী মারা যান। এরপর থেকেই ওই পদটিতে নতুন মুখ নির্বাচনের বিষয়ে আলোচনায় চলছিল সংগঠনটির নেতাকর্মীদের মধ্যে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT