হিরো আলমকে দেখে জনতার ভিড়, পুলিশের লাঠিচার্জ – বর্ণমালা টেলিভিশন

নিউজ ডেক্স
আপডেটঃ ২৮ জানুয়ারি, ২০২২
৫:১৫ অপরাহ্ণ
66 ভিউ

আরও খবর

গেরিলা যোদ্ধা অপূর্ব

যে কারণে ক্ষুব্ধ বাপ্পি লাহিড়ীর ছেলে

বাঁধনের সিনেমার যে সংলাপ শুনে উচ্ছ্বসিত ভারতীয়রা

তৃতীয় সংসারেও ভালো নেই গায়িকা ন্যানসি, যা জানালেন

২০২১ সালের মিসওয়ার্ল্ড তথা বিশ্বসুন্দরীর খেতাব পেয়েছেন পোল্যান্ডের মডেল ক্যারোলিনা বিলাস্কা। বুধবার ক্যারিবীয় দ্বীপরাষ্ট্র পুয়ের্তো রিকোর রাজধানী সান হুয়ানে জমকালো এক অনুষ্ঠানে সব প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে সেরার মুকুট পরেন ক্যারোলিনা। ৭০তম বিশ্বসুন্দরী হলেন এই পোলিশ তরুণী। দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে যুক্তরাষ্ট্রের শ্রী শাইনি আসেন ও আইভরি কোস্টের অলিভিয়া ইয়াস। মিসওয়ার্ল্ডের অফিসিয়াল টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেওয়ার সময় দেওয়া তথ্য বলছে, ম্যানেজমেন্টে মাস্টার্স পাশ করছেন ক্যারোলিনা। পিএইচডি করতে চান তিনি। পাশাপাশি চালিয়ে নিতে চান মডেলিংটাও। পিএইচডি শেষে মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার স্বপ্ন রয়েছে তার। মানবিক কাজে আত্মনিয়োগে আরো বেশি জড়িয়ে পড়তে চান। ক্যারোলিনা জানান, দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে ভালোবাসেন তিনি। এমন কিছু প্রকল্পে ইতোমধ্যে যুক্তও হয়েছেন। তার বিউটি উইথ আ পারপাস প্রোজের মাধ্যমে ছিন্নমূলদের সাহায্য করা হচেছ। বাস্তুহারাদের নিয়ে সচেতনতা বাড়ানোর চেষ্টা করা হয়। প্রতি রোববার পোল্যান্ডের লডজ শহরের ৩০০ মানুষকে খাবার, পানি, কাপড়, মাস্ক, জামাকাপড়, আইনি পরামর্শ, চিকিৎসাজনিত সাহায্য পৌঁছে দেয় প্রকল্পটি। নিজ দেশের সরকারের সাথে সমন্বয় করে জনগণদের করোনা টিকা দিয়ে যাচ্ছে ক্যারোলিনার এই ফাউন্ডেশন। পোল্যান্ডের লডজ শহরে তাঁরাই প্রথম ‘সোশ্যাল বাথরুম’ তৈরি করে। সামাজিক কর্ম ছাড়াও অবসর পেলে ক্যারোলিনা সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলেন। প্রসঙ্গত, ‘মিসওয়ার্ল্ড ২০২১’ গত বছরের ১৬ ডিসেম্বর হওয়া কথা ছিল। কিন্তু স্বাস্থ্য ও নিরাপত্তার কারণে এটি স্থগিত করা হয় সেই সময়।

বিশ্বসুন্দরী হলেন পোল্যান্ডের তরুণী

বিয়ের পর মিমের প্রথম

হিরো আলমকে দেখে জনতার ভিড়, পুলিশের লাঠিচার্জ

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ জানুয়ারি, ২০২২ | ৫:১৫ 66 ভিউ
শুক্রবার সকাল হতেই আনন্দের ঢেউ বয়ে যাচ্ছে এফডিসিজুড়ে। সব কিছু রেখে সবার চোখ এফডিসিতে। তারকাদের মিলনমেলা বসেছে যেন। প্রিয় তারকাদের দেখতে এফডিসির মূল ফটকের বাইরে উৎসুক জনতার ভিড়। মূলত এফডিসিতে নির্বাচন ঘিরেই এমন পরিস্থিতি। পুলিশের একঝাঁক সদস্যের নিরাপত্তায় আজ সকাল থেকেই চলছে শিল্পী সমিতির ভোটগ্রহণ উৎসব। ইলিয়াস কাঞ্চন, নিপুণ, মিশা সওদাগর, ফেরদৌস, সাইমন, রিয়াজ, জায়েদ খান সবাই সকালে এসেছেন এফডিসিতে। তবে দেখা গেল উৎসুক জনতার আগ্রহ হিরো আলমকে নিয়ে। আলোচিত এই অভিনেতা এফডিসি গেটে আসতেই ‘ওই যে হিরো আলম’ বলেই দৌড়ে আসে অসংখ্য মানুষ। ভক্তদের থেকে হিরো আলমকে নিরাপদে সরিয়ে আনতে পুলিশের লাঠিচার্জের ঘটনাও ঘটেছে। বেলা সাড়ে ১১টায় এফডিসি গেটের সামনে এ ঘটনা ঘটে। গাড়ি থেকে হিরো আলম নামলেই স্রোতের মতো শত শত মানুষ তাকে দেখতে ছুটে যান। ‘আলম ভাই, আলম ভাই’ বলে চিৎকার শোনা যায়। হিরো আলমের সঙ্গে সেলফি তুলতে প্রতিযোগিতা শুরু হয় তাদের মধ্যে। জনতার ভিড়ে এ সময় কারওয়ানবাজার থেকে হাতিরঝিলমুখী রাস্তায় যানজট লেগে যায়। লোকজন সরিয়ে যান চলাচলের জন্য রাস্তা খুলে দিতে ও হিরো আলমকে রক্ষা করতে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় নিজেকে বাঁচাতে একটি বেসরকারি টিভি চ্যানেলের গাড়িতে উঠে পড়েন হিরো আলম। উল্লেখ্য, হিরো আলম চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য নন, তার ভোটাধিকারও নেই। কিন্তু নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলকে সমর্থন দিতে তিনি গত কয়েক দিন ধরে এফডিসিতে হাজির হচ্ছেন। ভোটগ্রহণ কেমন হচ্ছে তা দেখতে এসেছিলেন আজকেও।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব