ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

হাজীগঞ্জে চাচাতো ভাই পুরুষাঙ্গ ও বোন গলাকেটে ভালোবাসার প্রকাশ

প্রকাশিত : 03:08 PM, 7 March 2021 Sunday
98 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

চাঁদপুরে হাজীগঞ্জে আপন চাচাতো ভাই পুরুষাঙ্গ কেটে ও জেঠাত বোন গলা কেটে ভালোবাসার অগ্নি পরীক্ষা প্রকাশ করে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

৬ মার্চ শনিবার সন্ধ্যায় উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের পারিবারিক প্রেমিক যুগল নিজেদের কাছে না পাওয়ার বেদনায় এমন ঘটনা ঘটায়।

জানা গেছে, উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের মনিরুল ইসলামের ছেলে রমজান (২৪) এবং তার ভাই আব্দুল হান্নানের মেয়ে বিলকিস আক্তার পিংকি‘র (১৮) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কের টান-পোড়ন চলছে। রমজান এবং পিংকি সম্পর্কে চাচাতো জেঠাতো ভাইবোন। তাদের এ প্রেমের সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি। পিংকিকে বিয়ে করতে রমজান প্রস্তাব পাঠালে তা দুই পরিবার নাখোশ

করে দেয়।

প্রেমিক-যুগল নিজেদের কাছে না পাওয়ার বেদনায় শনিবার সন্ধ্যায় রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের পুরুষাঙ্গ, গলার ডান পাশে এবং বাম হাতের তালুর উল্টো পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। একই সময়ে প্রেমিকা বিলকিস আক্তার পিংকি নিজের বাড়ির ঘাটলায় ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। এদের দুইজনের বাড়ির দূরুত্ব প্রায় দেড় কিলোমিটার।

এদের দুইজনকে উদ্ধার করে স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শামসুল আরেফিন বলেন, ধারালো অস্ত্রের আঘাতে রমজানের পুরুষাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডানপাশে ও হাতে মারাত্মক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে

মারাত্মক জখম হয়েছে। এদের দুইজনের অবস্থা আশংকাজনক। তাদের অবস্থা বেগতিক দেখে ঢাকা প্রেরন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT