ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

হরিনাকুন্ডুতে বাল্য বিয়ের আয়োজন করায় কনের পিতাকে ১৫ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : 07:45 PM, 9 October 2020 Friday
114 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে বাল্য বিয়ের আয়োজন করায় কনের পিতাকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার দুপুরে হরিনাকুন্ডু উপজেলার মহিলা কলেজ পাড়ায় এ আদালত পরিচালনা করা হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হরিনাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা জানান, মহিলা কলেজ পাড়ায় এ্যাডভোকেট ইবাদত হোসেনের বাসার ভাড়াটিয়া আজিজুর রহমানের কন্যাকে বাল্য বিয়ে দেওয়া হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে কন্যার পিতাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং বাল্য বিয়ে বন্ধ করা হয়। সে ঝিনাইদহ সরকারি কেসি কলেজ দ্বাদশ শ্রেণীর ছাত্রী। কণ্যার প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত বিয়ে না দেওয়ার জন্য তার

পিতার মুসলেকা নেওয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT