ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

হরিণাকুন্ডুতে ভ্রাম্যমান আদালত ৬টি ব্যবসায় প্রতিষ্ঠানে ১২ হাজার টাকা জরিমানা, মামলা

প্রকাশিত : 09:51 PM, 10 September 2020 Thursday
77 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঝিনাইদহের হরিণাকুন্ডু পৌরসভার উপজেলামোড় ও একতারার মোড়ে ভ্রাম্যমান আদালতে প্লাষ্টিক ব্যাগের ব্যবহার, মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্যবিধি না মেনে হোটেল পরিচালনা করাসহ বিভিন্ন অপরাধে ৬ ব্যবসায়ীর নিকট থেকে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া ভাম্যমান আদালতে তাদের বিরুদ্ধে ৬টি মামলা দায়ের করলেন নির্বাহী ম্যাজিট্রেট ও ইউএনও সৈয়দা নাফিস সুলতানা ।
ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্লা ও ইউএনও’র সার্টিফিকেট সহকারী নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT