ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্বাস্থ্যমন্ত্রীর কাছে জামিল ব্রিগেডের ছয় দফা

প্রকাশিত : 10:38 AM, 23 June 2021 Wednesday
57 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

রাজশাহী মেডিকেলে করোনা রোগীদের জন্য নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহসহ আক্রান্তদের সুচিকিৎসা নিশ্চিতে স্বাস্থ্যমন্ত্রীর কাছে ছয় দফা দাবি জানিয়েছে রাজশাহীর স্বেচ্ছাসেবী সংগঠন জামিল ব্রিগেড।

মঙ্গলবার দুপুরে সংগঠনের নেতারা রাজশাহী জেলা প্রশাসনের হাতে এ সংক্রান্ত একটি স্মারকলিপি হস্তান্তর করেন। জেলা প্রশাসক আব্দুল জলিল স্বাস্থ্যমন্ত্রীর পক্ষে এ স্মারকলিপি গ্রহণ করেন।

জামিল ব্রিগেডের দাবিগুলো হলো- রাজশাহী মেডিকেলে আইউসিইউ বেডের সংখ্যা দ্বিগুণ করা, করোনাক্রান্তদের চিকিৎসায় নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ করা, করোনার রোগী সংখ্যানুপাতে হাসপাতালে আরও ওয়ার্ড ও বেডের সংখ্যা বৃদ্ধি করা, পরিত্যক্ত সদর হাসপাতালকে করোনা হাসপাতালে রূপান্তর করা, চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীর সংখ্যা বৃদ্ধি ও প্রয়োজনীয় ওষুধপত্রের পর্যাপ্ত সরবরাহ নিশ্চিত করা এবং রাজশাহীতে জরুরিভাবে

ভ্যাকসিন কার্যক্রম পুনরায় চালু করা।

জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামাণিক দেবু, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবুসহ সংগঠনের নেতারা জানান, রাজশাহীতে গত এক মাস ধরে করোনার পিক চলছে। তাই হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছে। এ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সক্ষমতা বাড়াতেই তারা এসব দাবি জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রীর কাছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT