ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে জেমসের কনসার্ট

প্রকাশিত : 08:57 AM, 26 March 2021 Friday
79 বার পঠিত

মনা | ঢাকা

করোনার সংক্রমনের পর গত বছরের মার্চ থেকেই অন্য সবার মতো ঘরবন্দি ছিলেন দেশের প্রখ্যাত ব্যান্ডসংগীতশিল্পী মাহফুজ আনাম জেমস। তবে স্বাস্থ্যবিধি অনুসরন করে সীমিত অনুষ্ঠান করার অনুমতি মিললেও করোনার ঝুঁকি থাকায় খুব বেশি কনসার্টে অংশ নেননি তিনি। প্রায় এক বছর পর গত মাস থেকে তিনি কনসার্টে অংশ নেয়া শুরু করেছেন।

সেই ধারাবাহিকতায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামীকাল (২৬ মার্চ) গাজীপুরের রাজবাড়ি মাঠে একটি বিশেষ কনসার্টে অংশ নেবেন জেমস ও তার দল নগরবাউল। কনসার্টটি আয়োজন করেছে গাজীপুর সিটি কর্পোরেশন। মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের তত্ত্বাবধানে আয়োজিত এ কনসার্টটির সমন্বয়ের দায়িত্বে রয়েছেন উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ।

তিনি জানান, দিনব্যাপি

অনুষ্ঠানে বিকাল তিনটায় সাংস্কৃতিক পর্বে জেমস অংশ নেবেন। অনুষ্ঠানে সংগীতশিল্পী সালমাও গান গাইবেন বলে জানা গেছে। প্রসঙ্গত, বর্তমানে নগরবাউলের লাইনআপে রয়েছেন ভোকাল ও গিটারে জেমস, ড্রামসে আহসান এলাহি ফান্টি, গিটারে সুলতান রায়হান খান, বেস গিটারে তালুকদার সাব্বির, কিবোর্ডে খোকন চক্রবর্তী এবং ম্যানেজার রুবাইয়াত ঠাকুর রবিন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT