ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্বাগতিকদের চ্যালেঞ্জ শ্রীলঙ্কা

প্রকাশিত : 08:47 AM, 25 March 2021 Thursday
65 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে অংশ নিতে আজ বৃহস্পতিবার থেকে বিদেশি দলগুলো ঢাকা আসতে শুরু করবে। পাঁচ জাতির এ টুর্নামেন্টে প্রথম বিদেশি দল হিসেবে সকাল ৯টায় ঢাকা পৌছবে কেনিয়া। সকাল সাড়ে দশটায় পৌঁছুবে ইউরোপের দল পোল্যান্ড।

২০১৮ সালে আগস্টে জাকার্তা এশিয়ান গেমস কাবাডিতে শ্রীলঙ্কাকে ২৯-২৫ পয়েন্টে হারিয়েছিল বাংলাদেশ। কিন্তু ১৭ মাস পর নেপাল এসএ গেমসে লঙ্কানদের কাছে ৩৫-২০ পয়েন্টে হারে লাল-সবুজ দল।

বঙ্গবন্ধু কাপ ২০২১ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের শিরোপা জয়ের পথে সেই শ্রীলঙ্কাকে বড় বাধা মনে করছেন স্বাগতিক দেশের ভারতীয় কোচ রমেশ ভিন্দিগিরি। ঘরের মাঠে পাঁচ জাতির এ টুর্নামেন্টে তিনি ফেবারিটের তালিকায় লাল-সবুজ জার্সিধারীদেরই এগিয়ে রাখছেন। বুধবার

জাতীয় কাবাডি দলের অনুশীলনের পর রমেশ বলেন, যারা খেলতে আসছে তারা সবাই তুলনামূলকভাবে শক্ত প্রতিপক্ষ। এ থেকেই দলের সাফল্য বের করে আনার চেষ্টা করছেন। শ্রীলঙ্কার সঙ্গেই কেবল বাংলাদেশের তীব্র প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। তবে নেপালকে হালকাভাবে নিচ্ছি না। দলটি পপ্রতিদ্বন্দ্বিতা গড়ে তোলার সামর্থ রাখে। কিন্তু বাংলাদেশকে হারানো এত সহজ নয়। কেনিয়ার জুনিয়র দল বেশ শক্তিশালী। তবে মূল দল ততটা নয়। পোল্যান্ড ইদানিং ভাল খেলার চেষ্টা করছে। কিন্তু ততটা অভিজ্ঞতা নেই।

রমেশ আরও বলেন, বাংলাদেশ দলের সবাই পরিশ্রমী। তারা টুর্নামেন্ট উপলক্ষে কঠোর আনুশীলন করছেন। পাঁচ জাতির এ টুর্নামেন্টে সবার বিপক্ষেই জয় পাবার যোগ্যতা আছে তাদের। তারা বেশ আত্মবিশ্বাসী।



শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT