ঢাকা, Monday 27 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্বল্পমূল্যে ল্যাপটপ ও ডেস্কটপ

প্রকাশিত : 08:40 PM, 25 August 2020 Tuesday
138 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

শিক্ষার্থীদের অনলাইনে ক্লাসের জন্য মাত্র ৯৯৯৯ টাকায় ডেস্কটপ এবং ২৬ হাজার ৮০০ টাকায় ল্যাপটপ বিক্রির ঘোষণা দিয়েছে সিস্টেমআই টেকনোলজিস লিমিটেড।

রোববার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি সাশ্রয়ী মূল্যের কম্পিউটার ও ল্যাপটপ বিক্রির ঘোষণা দেয়।

২.২০ গিগাহার্জের কোর-২ ডুয়ো প্রসেসর, ২ গিগাবাইট র‌্যাম, ৩২০ গিগাবাইট হার্ডডিস্ক, ওয়াইফাই অ্যাডাপটার ও ১৭ ইঞ্চির একটি এলইডি মনিটরসহ পিসি পাওয়া যাবে ৯৯৯৯ টাকায়।

সিস্টেমআই টেকনোলজিসের হেড অব অপারেশন মাসুম বিল্লাহ বলেন, আমরা প্রায় ৮ বছর ধরে বাজেট ল্যাপটপ ও ডেস্কটপ পিসি সরবরাহ করে আসছি। পণ্যের বিক্রয়োত্তর সেবা ও সঠিক মূল্যের ব্যাপারে আমরা বিশেষ গুরুত্ব দেই।

প্রত্যেক পণ্যের ওয়ারেন্টি থাকবে ১-৩ বছর। ঢাকা এবং ঢাকার

বাইরে থেকে হোম ডেলিভারি পাওয়া যাবে। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে www.systemeye.net এ ঠিকানায়

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT