ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্বজনপ্রীতি॥ ‘সড়ক টু’র পর রোষের মুখে ‘খালি পিলি’র ট্রেলার

প্রকাশিত : 05:50 PM, 23 September 2020 Wednesday
152 বার পঠিত

মনা | ঢাকা

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু পাল্টে দিয়েছে বলিউডের অনেক সমীকরণ। বলিউডে স্বজনপ্রীতির কারণে সুশান্ত হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন এমন অভিযোগ রয়েছে। তাই দীর্ঘ সময় ধরে চলা বলিউডের এ স্বজনপ্রীতির বিরুদ্ধে সরব হয়েছেন বলিউড প্রেমীরা।

এর মধ্যে মহেশ ভাটের তারকাবহুল ছবি ‘সড়ক টু’ প্রত্যাখানের শিকার হয়েছে। আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর, সঞ্জয় দত্ত, পূজা ভাটের উপস্থিতিও ছবিটিকে বক্স অফিসে পতনের হাত থেকে রক্ষা করতে পারেনি। সবচেয়ে বাজে রেটিং পেয়ে রেকর্ড গড়েছে ‘সড়ক টু’। ছবিটির টিজার, ট্রেলার, গানে লাইকের চেয়ে ডিজলাইকের বন্যাই ছিল বেশি। ধারণা করা হচ্ছে, একই পরিণতি হতে চলেছে ‘খালি পিলি’ ছবিটির।

দুই তারকা সন্তান

অনন্যা পাণ্ডে ও ঈশান খাত্তার এ ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি ছবিটির ট্রেলার প্রকাশর পর দেখা গেছে নেটিজেনরা এর ট্রেলারকে ভালোভাবে নেননি। ডিজলাইকের মাধ্যমে তারা সেটি প্রকাশও করেছেন। এর আগে মুক্তি পাওয়া ছবিটির গানের কথা নিয়ে সমালোচনা হয়েছিল বিস্তর। ‘খালি পিলি’ ছবিটি প্রযোজনা করেছে আলী আব্বাস জাফর, জি স্টুডিওজ এবং হিমাংশু মেহরা। আগামী অক্টোবরে মুক্তির পর জানা যাবে মকবুল খান পরিচালিত ছবির ভাগ্যে কী হতে চলেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT