ঢাকা, Monday 27 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়া-আফগানিস্তান টেস্ট

প্রকাশিত : 07:10 PM, 26 September 2020 Saturday
247 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কথা ছিল নভেম্বরে একমাত্র টেস্ট খেলতে অস্ট্রেলিয়া সফর করবে আফগানিস্তান। কিন্তু আফগানদের সফরটা স্থগিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। করোনা মহামারির কারণে সূচি জটিলতায় পড়েছে একমাত্র টেস্ট ম্যাচটি।

আফগান-অস্ট্রেলিয়ার একমাত্র টেস্ট ম্যাচটিই নয় শুধু, স্থগিত করা হয়েছে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজও। এনিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, এই দুটি সিরিজ আগামী ২০২১-২২ মৌসুম পর্যন্ত মাঠে গড়াচ্ছে না।

নভেম্বরের ২১ তারিখ থেকে পার্থে শুরু হবার কথা ছিল আফগান-অস্ট্রেলিয়ার দিবা-রাত্রির এই টেস্ট ম্যাচটি। তবে করোনাভাইরাসের কারণে পিছিয়ে দেয়া হলেও আফগান ক্রিকেট বোর্ড জানায়, ডিসেম্বরের ৭ তারিখে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট খেলবে তারা।

এছাড়া আগামী বছরের জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের সিরিজ থাকলেও সেটি আর হচ্ছে

না এখন। তবে সিরিজ দুটি পুনরায় ২০২৩ সালের মধ্যে আয়োজনের ব্যাপারেও জানান ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন নির্বাহী প্রধান নিক হকলি।

এই দুটি সিরিজ স্থগিত করা হলেও ভারতের বিপক্ষে ডিসেম্বরে পূর্ণাঙ্গ সিরিজ আয়োজন করতে যাচ্ছে অস্ট্রেলিয়া। ভরতের সঙ্গে রয়েছে চারটি টেস্ট, সমান ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT