ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা মামলায় স্বামীর খালাস

প্রকাশিত : 06:01 PM, 7 January 2021 Thursday
74 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে ঢাকার তুরাগ থানায় করা একটি মামলায় খালাস পেয়েছেন অভিযুক্ত স্বামী। ওই থানার রানাভোলা এলাকায় স্ত্রী জেসমিন আক্তারকে হত্যার অভিযোগ ওঠে স্বামী মো. শহিদুল ইসলামের বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান সাহেব এই রায় ঘোষণা করেন। বিচারক বলেন, আসামির বিরুদ্ধে অন্য কোনও মামলা না থাকলে তাকে আজই খালাস করা হবে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১১ সালের ২২ আগস্ট রাতে ঢাকার তুরাগ থানাধীন রানাভোলায় জনৈক মুক্তার হোসেনের বাড়ির ভাড়াটিয়া মো. শহিদুল ইসলাম তার স্ত্রী জেসমিন আক্তারকে শ্বাসরোধে হত্যা করেন। জেসমিন আক্তারের সাড়ে চার বছরের কন্যাসন্তান তাসমিনা আক্তার এই

ঘটনা দেখে ফেলে। পরবর্তীতে আসামি মো. শহিদুল ইসলাম ঘরে তালা লাগিয়ে তাসমিনাকে নিয়ে পালিয়ে যায়।

এরপর তদন্তকারী কর্মকর্তা আসামি শহিদুল ইসলামের গ্রামের বাড়ি থেকে শিশু তাসমিনা আক্তারকে উদ্ধার করেন। পরে তাসমিনা আক্তার ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেয়। ২০১২ সালের ৫ সেপ্টেম্বর আদালত আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। মামলায় ১৩ জন সাক্ষীর মধ্যে বিভিন্ন সময়ে ১২ জন ট্রাইব্যুনালে সাক্ষ্য দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT