ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সৌদিগামী বিমান বাংলাদেশের সব ফ্লাইট বাতিল

প্রকাশিত : 03:54 PM, 21 December 2020 Monday
56 বার পঠিত

রাছেল রানা | বগুডা

এক সপ্তাহের জন্য সৌদি আরবের জেদ্দা, রিয়াদ ও দাম্মামগামী সব ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। করোনা ভাইরাসের কারণে সৌদি আরব সরকার নিষেধাজ্ঞা দেওয়ায় সোমবার থেকে এসব ফ্লাইট বাতিল করা হয়।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার।

প্রসঙ্গত, সৌদি আরবে আগামী এক সপ্তাহের জন্য সব আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত ঘোষণা করা হয়েছে। করোনার নতুন প্রজাতি ছড়িয়ে পড়তে শুরু করায় সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনায় নাগরিক ও অভিবাসীদের স্বাস্থ্যের নিরাপত্তার দিকে লক্ষ রেখে এই সিদ্ধান্ত গ্রহণ করেছে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

এক সপ্তাহের এই নিষেধাজ্ঞা বৃদ্ধি পেয়ে আরেও এক সপ্তাহ বাড়তে পারে। তবে

বিদেশি যেসমস্ত বিমান সংস্থা বর্তমানে সৌদিতে অবস্থান করছে তারা তাদের নিজ দেশের উদ্দেশ্যে ছেড়ে যেতে পারবে।

তাছাড়া আগামী এক সপ্তাহের জন্য সকল স্থল ও জলবন্দর দিয়ে সৌদিতে প্রবেশ বন্ধ থাকবে। এই নিষেধাজ্ঞাও আরও এক সপ্তাহ বাড়তে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT