ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সোমবার শুরু স্বাধীনতা দিবস ভলিবল

প্রকাশিত : 09:23 AM, 22 March 2021 Monday
43 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতা ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় সোমবার থেকে মাঠে গড়াচ্ছে ‘মুজিববর্ষ ওয়ালটন স্বাধীনতা ও জাতীয় দিবস ভলিবল প্রতিযোগিতা-২০২১।’ মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে চার দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৫ মার্চ পর্যন্ত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ ভলিবল ফেডারেশন আয়োজন করেছে এই আসর।

প্রতিযোগীতা উপলক্ষ্যে রবিবার (২১ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে জানানো হয় এবারের আসরে ৯টি দল অংশ নিচ্ছে। দলগুলোকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এরমধ্যে ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ। ‘খ’ গ্রুপে রয়েছে বিদুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)

ও বাংলাদেশ জেল। ‘গ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। আর ‘ঘ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ বিমান বাহিনী, তিতাস ক্লাব ও ফায়ার সার্ভিস।

২২ ও ২৩ মার্চ গ্রুপ পর্বের খেলাগুলো অনুষ্ঠিত হবে। গ্রুপ পর্ব থেকে আটটি দল কোয়ার্টার ফাইনালে উঠবে। তাদের নিয়ে ২৩ মার্চ হবে কোয়ার্টার ফাইনাল। ২৪ মার্চ হবে দুটি সেমিফাইনাল। আর ২৫ মার্চ হবে ফাইনাল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT