ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

প্রকাশিত : 06:07 PM, 20 March 2021 Saturday
80 বার পঠিত

রাছেল রানা | বগুডা

মৌলভীবাজারের জুড়ী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আব্দুল মুমিন বাপ্পা (৩০) নামে বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

শনিবার ভোরে ফুলতলা ইউনিয়নের পূর্ব বটুলী এলাকায় কাঁটাতারের বেড়ার পাশে বাংলাদেশ অভ্যন্তরে ওই যুবকের মরদেহ পাওয়া যায়।

বিজিবি-৫২ ব্যাটালিয়নের অধিনায়ক সুবেদার দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বাপ্পা মিয়া বটুলী এলাকার আবদুর রউফের ছেলে। তিনি গরু ব্যবসায়ী ছিলেন।

ফুলতলা ইউনিয়নের মেম্বার ইমতিয়াজ গফুর মারুফ জানান, শনিবার ভোরে পূর্ব বটুলী এলাকায় বাংলাদেশি পিলার ৮২৩ এর বিপরীত পাশে ভারতীয় কাঁটাতারের বেড়ার অভ্যন্তরে রাগনা চেকপোস্টের কাছাকাছি ওই যুবকের মরদেহ পাওয়া যায়। গরু আনতে গিয়ে সীমান্তের ওপারে বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিজিবি

অধিনায়ক সুবেদার দেলোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে বিজিবির-৫২ ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তারা অবস্থান করছেন। এ ঘটনায় পরবর্তী কার্যক্রম নেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT