ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরিয়ায় ইসরায়েলি বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৫৭

প্রকাশিত : 06:19 PM, 14 January 2021 Thursday
60 বার পঠিত

রাছেল রানা | বগুডা

সিরীয় ভূখন্ডে দফায় দফায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। ব্রিটেনভিত্তিক একটি মানবাধিকার সংস্থা জানিয়েছে, সিরিয়া-ইরাকের সীমান্তবর্তী এলাকায় ২০ বারের বেশি বিমান হামলা চালায় ইসরায়েল। দেশটিতে ইসরায়েলি বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৭ জন। দেশটির পূর্বাঞ্চলে ইরানপন্থী যোদ্ধাদের অস্ত্রের গুদামসহ বেশ কয়েকটি সামরিক স্থাপনায় ইসরায়েল হামলা চালালে এ হতাহতের ঘটনা ঘটেছে বলে জানা যায়।

বুধবার সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানিয়েছে, সিরিয়ার পূর্বাঞ্চলীয় দেইর আজ জর থেকে শুরু করে আল-বুকামাল মরুভূমি পর্যন্ত বিভিন্ন স্থাপনায় দফায় দফায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। সিরিয়ায় গত দুই বছরের মধ্যে সবচেয়ে প্রাণঘাতী এ হামলায় ১০ সিরীয় সেনা এবং তাদের মিত্র ৪৭

জন বিদেশি যোদ্ধা নিহত হয়েছেন। এখনও নিশ্চিত নয় নিহত বিদেশিদের জাতীয়তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT