ঢাকা, Friday 17 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জ উল্লাপাড়ায় দাদার শখ পুরণে বিয়ে করতে হাতির পিঠে চড়ে বর এলেন কনের বাড়ী

প্রকাশিত : 09:56 PM, 10 September 2020 Thursday
145 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে বিয়ে করতে বর মোঃ মোতালেব হোসেন হাতির পিঠে চড়ে প্রায় ৪ কিলোমিটার দুরে কনের বাড়ীতে এলেন। তার সাথে অন্যান্য বাহনে এসেছেন বর যাত্রীরা। বরের মৃত দাদার শখ ছিলো হাতির পিঠে চড়ে নাতি বিয়ে করতে যাবে।
উল্লাপাড়া উপজেলার চালা গ্রামের আবুল কাশেমের ছেলে বর মোঃ মোতালেব হোসেন পেশায় একজন সরকারি চাকুরিজীবি। তিনি ঢাকায় চাকুরি করেন।এদিকে কনের বাড়ী উপজেলার খালিয়াপাড়া গ্রামে। তার পিতা ছাইদুর রহমান একজন চাকুরিজীবি। চালা থেকে খালিয়াপাড়া গ্রামের দুরত্ব প্রায় ৪ কিলোমিটার।
বর পক্ষ থেকে জানানো হয়, মোতালেব হোসেনের দাদা মৃত রহমত আলী জীবিত থাকাকালিন শখের কথা

জানিয়েছিলেন নাতি মোঃ মোতালেব হোসেনকে হাতির পিঠে চড়িয়ে বিয়ে করাতে নিয়ে যাবেন। তিনি এখন বেচে নেই। বরের পিতা আবুল কাশেম তার মৃত পিতার সেই শখ মোতাবেক ছেলেকে হাতির পিঠে চড়িয়ে বিয়ে করাতে নিয়ে এসেছেন। বিয়ে করতে হাতির পিঠে চড়ে বর এসেছেন দেখতে খালিয়াপাড়া গ্রামে বিভিন্ন বয়সের নারী পুরুষের ভীড় জমেছে। একইভাবে চালা গ্রামেও জমে নারী পুরুষের ভীড়। জানানো হয় হাতিটি ভাড়া করে আনা হয়েছে। বিয়ে করে কনে নিয়ে অন্য বাহন বলতে প্রাইভেট গাড়ীতে ফেরা হবে।
বর মোতালেব হোসেন তার অনুভুতির বিষয়ে বলেন হাতির পিঠে চড়ে বিয়ে করতে এসে দাদার শখ পুরণ হলো। তার নিজের মনেও

বেশ আনন্দ জেগেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT