ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জে সন্তান হত্যার দায়ে মায়ের যাবজ্জীবন কারাদন্ড

প্রকাশিত : 05:26 PM, 16 March 2021 Tuesday
116 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সিরাজগঞ্জের ৯ মাস বয়সী শিশু সন্তানকে গলা কেটে হত্যার দায়ে মুক্তা খাতুন (২২) নামে এক নারীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। পরে একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।
মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর ১টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ রায় দেন।
মামলা সুত্রে জানা যায়, ২০১৭ সালে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ছোট মহারাজপুর গ্রামের মুক্তা খাতুনের সঙ্গে পাশের জোতপাড়া গ্রামের আব্দুল্লাহ আল মামুনের বিয়ে হয়। বিয়ের পর তাঁদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। এর মধ্যে ২০২০ সালের ২৮ এপ্রিল আব্দুল্লাহ আল মামুন

ধান কাটতে নওগাঁ যান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। এর জের ধরে মুক্তা খাতুন রেগে গিয়ে ওইদিন রাতে তাঁর শিশু সন্তান মাহমুদুল্লাহ মাহিমকে মুখে টেপ পেঁচিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যান।
এ ঘটনায় শিশুটির বাবা স্ত্রীকে আসামি করে শাহজাদপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় আদালত ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন। শিশু হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় মুক্তা খাতুনকে মঙ্গলবার যাবজ্জীবন কারাদন্ড দেন আদালত।
এই মামলা দীর্ঘ শুনানী শেষে বিচার সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুর রহমান

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT