সিরাজগঞ্জে শাহজাদপুরে ইয়ারমিন হত্যার বিচার দাবীতে স্ত্রী-সন্তানের সংবাদ সম্মেলন – বর্ণমালা টেলিভিশন

সিরাজগঞ্জে শাহজাদপুরে ইয়ারমিন হত্যার বিচার দাবীতে স্ত্রী-সন্তানের সংবাদ সম্মেলন

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৩ জানুয়ারি, ২০২২ | ৬:৪২ 55 ভিউ
সিরাজগঞ্জে শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের বাঘাবাড়ি মোল্লাপাড়ায় কৃষক শরিফুল ইসলাম ইয়ারমিন (৩৫) হত্যার বিচার দাবীতে রবিবার দুপুরে মোল্লাপাড়ার আব্দুল আউয়াল মোল্লার বাড়িতে পরিবারের পক্ষ থেকে স্ত্রী-সন্তান সংবাদ সম্মেলন করেছেন। এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহতের চাচি ফাতেমা কামাল বেলী বলেন, গত ১৯ জানুয়ারি বুধবার সকালে পূর্ব বিরোধের জের ধরে মো: আব্দুল লতিফ প্রামানিক গ্রুপ দেশীয় অস্ত্রসস্ত্রে সুসজ্জিত হয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে আমাদের বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। এছাড়া আমার ভাতিজা শরিফুল ইসলাম ইয়ারমিনকে নির্মম ভাবে পিটিয়ে ও ফালাবিদ্ধ করে হত্যা করে। এ হত্যার পর খুনিরা মামলা ভিন্ন ক্ষাতে নিতে ৮০ বছরের পক্ষাঘাতগ্রস্থ বৃদ্ধা সবুরা খাতুনকে হত্যার চেষ্টা ব্যর্থ হয়ে ওই রাতে অজ্ঞাত স্থানে নিয়ে গুম করে রেখে সবুরাকে খুনের গুজব ছড়ায়। এ চেষ্টাও ব্যর্থ হলে তাকে তারা অজ্ঞাত স্থানে গুম করে রাখায় আজ অবধি ওই বৃদ্ধার কোন সন্ধান পাওয়া যায়নি। ফলে ওই বৃদ্ধাকে তারা নিজেরাই হত্যা করে আমাদের নামে মিথ্যা মামলা দেয়ার আশংকায় আমরা আতংকের মধ্যে রয়েছি। তাই পুলিশ ও প্রশাসনের কাছে অবিলম্বে বৃদ্ধা সবুরা খাতুনকে উদ্ধার ও ইয়ারমিন হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার করে ফাঁসির জোর দাবি জানাচ্ছি। নিহত ইয়ারমিনের চাচা হাজী আব্দুল আউয়াল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে উপস্থিত নিহত ইয়ারমিনের স্ত্রী রিতা খাতুন (২৬) বার বার স্বামী হত্যার বিচার দাবী করে মূর্ছা যাচ্ছিলেন। একমাত্র ছেলে জুবায়ের (৭) পিতাকে হারিয়ে নির্বাক হয়ে গেছেন, সে শুধু ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকে আর বাবা ফিরে আসার প্রহর গোনে। এ বিষয়ে নিহতের ভাই মিজানুর রহমান মিন্টু ও তৌফিকুর রহমান বলেন, ইয়ারমিন হত্যা মামলার প্রধান আসামীরা এখনও গ্রেপ্তার হয়নি। উল্টো তারা সবুরাকে হত্যার উদ্দেশ্যে গুম করে রেখে আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির চেষ্টা করছে। এ থেকে রক্ষার জন্যে পুলিশের হস্তক্ষেপ কামনা করছি। তারা আরও জানান, এ গুমের ঘটনায় গত ২০ জানুয়ারি কামরুল ইসলাম বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। জিডি নং-১০৫৭। উল্লেখ্য, ১৯ জানুয়ারি পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের হামলা সংঘর্ষে প্রতিপক্ষের ফালার আঘাতে কৃষক ইয়ারমিন খুন হয়। এ ঘটনায় পরদিন ২০ জানুয়ারি নিহত ইয়ারমিনের স্ত্রী রিতা খাতুন বাদী হয়ে নামিক ৯১ জনসহ অজ্ঞাত আরও ৪০/৪৫ জনকে আসামী করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, পুলিশ এ মামলার নামিক ২ আসামীকে গ্রেপ্তার করলেও প্রধান আসামীরা এখনও ধরা ছোয়ার বাইরে রয়েছে। এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি (তদন্ত) শেখ মঈনুল ইসলাম বৃদ্ধি সবুরা খাতুন গুমের বিষয়ে জিডির কথা স্বীকার করে বলেন, এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব