ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জে র‌্যাব-১২ কর্তৃক চোর দলের ২জন সক্রিয় সদস্যসহ চোরাই মোটর সাইকেল উদ্ধার

প্রকাশিত : 07:07 PM, 11 October 2020 Sunday
123 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানা এলাকায় একটি উদ্ধার অভিযান পরিচালনা করে ০২ জন মোটর সাইকেল চোরকে চোরাইকৃত মোটর সাইকেলসহ গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল। আসামীরা হলেন ১। মোঃ নাসির উদ্দিন মিন্টু সরকার(২৯), পিতা-আব্দুস সালাম সারকার, সাং-রাজমান, থানা- উল্লাপাড়া, ২। মোঃ পলান প্রামানিক(২৫), পিতাঃ মোঃ আনসার প্রামানিক, সাং- সরাতৈল, শাহাজাদপুর, উভয় জেলা- সিরাজগঞ্জ।
রবিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে স্পেশাল কোম্পানী কমান্ডার এএসপি মুহাম্মাদ মহিউদ্দিন মিরাজ। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মোঃ আবুল আয়েশ, পিতা-হাজী মোয়াজ্জেম হোসেন মাজেম, গ্রাম-বারুপুর দক্ষিণপাড়া, থানা এনায়েতপুর, জেলা-সিরাজগঞ্জ গত ১০ অক্টোবর ২০২০ তারিখ রোজ শনিবার একটি

অভিযোগ দাখিল করেন। অভিযোগের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার, উল্লাপাড়া থানাধীন প্রতাপ বাজার হইতে নওগাঁ রোডে পাকা রাস্তার উপর একটি চেক পোষ্ট স্থাপন করা হয়। পরবর্তীতে উপরে উল্লেখিত আসামীদ্বয়কে গমনের সময় ০১টি লাল রংয়ের উরংপড়াবৎু,১০০ পপ এবং আসামীর উরংপড়াবৎর-ণ,উ-৩ মডেলের ০২টি মোবাইলসেটসহ উদ্ধার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃ আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানায় ৪৫৭/৩৮০/১০৯ দঃ বিঃ আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT