ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জে বেলকুচিতে হত্যার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত : 07:38 PM, 9 October 2020 Friday
120 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সিরাজগঞ্জ বেলকুচিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চরজোকনালা গ্রামে গোলাম মোস্তফা সরকার(৬৫) এর হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
আজ ৯ ই অক্টোবর (শুক্রবার) সকালে চর জোকনালা গ্রামে এই মানববন্ধন কর্মসূচী পালন করে বিক্ষুব্ধ জনতা। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভাঙ্গাবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। এসময় তারা ব্যানারের মাধ্যমে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির শ্লোগানে মুখরিত করেন এলাকা।
অনুষ্ঠিত মানববন্ধনে শামচুল হক মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির বেলকুচি শাখার সহ-সভাপতি আবু হানিফ সরকার, নিহতের

ছেলে মনোয়ার হোসেন সরকার, ভাতিজা শেখ সাদি সরকার, আব্দুল সাত্তার, আনোয়ার হোসেন ভুট্রু প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, গোলাম মোস্তফা সরকারকে খুনিরা পরিকল্পিত ভাবে হত্যা করেছে। দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
উল্লেখ্য গত ৪ ই অক্টোবর, রবিবার বেলকুচি উপজেলার জোকনালা গ্রামে জমি সংক্রান্ত পূর্ববিরোধ দুই গ্রুপের পরষ্পর বাকবিতন্ডায় জড়িয়ে পরার একপর্যায়ে শুরু হয় মারামারি। এই সংঘর্ষে জোকনালা গ্রামের মোঃ গোলাম মোস্তফা (৬৫) নামে একজন বৃদ্ধ মারা যায়।মারাত্মকভাবে আহত হয় একজন মুক্তিযোদ্ধাসহ অন্তত ১০ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT