ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জে চৌহালীতে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত।

প্রকাশিত : 05:51 PM, 26 March 2021 Friday
86 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। চৌহালী উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার রাত ১২টা ১ মিনিটে ২১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সুচনা করা হয়।
সকালে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা প্রশাসন, সরকারি আধা-সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক দল কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্তক অর্পণ করেন। এছাড়াও সকালে সরকারি অধাসরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
সকাল সাড়ে ৮ টার সময় চৌহালী উপজেলা চত্তরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
উপজেলা নির্বাহী( ইউএনও ) মোছা: আফসানা ইয়াসমিনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি

হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার । এরপর পুলিশ, বিএনসিসি, স্কাউটস, গার্লস গাইডদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনী দেখা হয় ৷
দুপুর ২ টার সময় জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সে সময় উপস্থিত ছিলেন চৌহালী উপজেলা আ’লীগের সভাপতি মোঃ তাজ উদ্দিন , ভাইস মোল্লা বাবুল আক্তার থানার ওসি রফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT