ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জে অবৈধ বালু উত্তোলনের দায়ে এক লক্ষ টাকা জরিমানা

প্রকাশিত : 11:12 PM, 26 August 2020 Wednesday
129 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সিরাজগঞ্জে ইছামতি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে রেজাউল করিম (৩০) নামে এক বালু ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৫ আগস্ট) সন্ধ্যার দিকে জেলা সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোহাম্মদ রহমত উল্লাহ এ অর্থদণ্ড দেন। এর আগে, উপজেলার বহুলী ইউনিয়নের সরাইচণ্ডী এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করায় রেজাউলকে আটক করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সরাইচণ্ডী এলাকায় অভিযান চালানো জয়। অভিযানে ইছামতি নদী থেকে অবৈধভাবে উত্তোলন করা বালুর স্তুপ দেখা যায়। বালু ব্যবসায়ীরা এক্সভেটর যন্ত্রে (ভেকু মেশিন) মাধ্যমে বালু ট্রাকে করে

বিক্রি করছিলেন। এ ঘটনায় জড়িত থাকার দায়ে বালু ব্যবসায়ী রেজাউলকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয় এবং এক লাখ টাকা মূল্যের উত্তোলন করা বালু জব্দ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT