ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সালাহর হ্যাটট্রিকে লিভারপুলের জয়

প্রকাশিত : 01:22 PM, 13 September 2020 Sunday
162 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ষোলো বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগে জায়গা করে নিয়েছে লিডস ইউনাইটেড। প্রিমিয়ার লিগে এসে শনিবার রাতে প্রথম ম্যাচেই তারা মুখোমুখি হয়েছিল চ্যাম্পিয়ন লিভারপুলের। তবে ছেড়ে কথা বলেনি চ্যাম্পিয়নদের। হাড্ডাহাড্ডি লড়াই করেছে তারা। যদিও তারকা ফুটবলার মোহাম্মদ সালাহর হ্যাটট্রিকে ৭ গোলের থ্রিলার ম্যাচে তারা হার মেনেছে ৪-৩ ব্যবধানে।

ঘরের মাঠে ম্যাচের ৪ মিনিটেই এগিয়ে যায় লিভারপুল। এ সময় বিতর্কিত পেনাল্টি পায় তারা। পেনাল্টি থেকে গোল করে অলডেরদের এগিয়ে নেন সালাহ। অবশ্য নয় মিনিটের মাথায়ই সমতা ফিরিয়েছিল লিডস। কিন্তু গোলটি অফসাইটের কারণে বাতিল হয়। তবে ১২ মিনিটের মাথায় জ্যাক হ্যারিসন গোল করে সমতা ফেরান।

২০ মিনিটে কর্নার পায় লিভারপুল।

কর্নার থেকে উড়ে আসা বলে হেড দিয়ে জালে জড়ান ভার্জিল ফন দিক। ৩০ মিনিটের মাথায় আবার সমতা ফেরায় লিডস। এ সময় বক্সের ভেতর থেকে প্যাট্রিক ব্যামফোর্ড শট নিয়ে জালে জড়ান। ৩৩ মিনিটে মোহাম্মদ সালাহ ম্যাচের পঞ্চম ও তার দ্বিতীয় গোলটি করেন।

এ সময় রবার্টসনের ফ্রি কিক থেকে উড়ে আসা বল ক্লিয়ার করেছিল লিডসের রক্ষণভাগের খেলোয়াড়। কিন্তু বলটি চলে যায় সালাহর কাছে। তার উঁচু করে নেওয়া শট জালে আশ্রয় নেয়। তাতে ৩-২ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় জার্গেন ক্লপের শিষ্যরা।

বিরতির পর ৬৬ মিনিটে আবার সমতা ফেরায় লিডস। এ সময় মাতিউস ক্লিচ ভলিতে দারুণ একটি গোল করেন। ৮৮

মিনিটে ফাবিনহোকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর পেনাল্টি থেকে ম্যাচের সপ্তম ও নিজের তৃতীয় গোল করে জয় নিশ্চিত করেন মোহাম্মদ সালাহ।

‘এটা খুব কঠিন ছিল। তবে আমাদের জন্য ভালো সূচনা ছিল। কঠিন দল লিডস। ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে।’ ম্যাচ শেষে সালাহ বলেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT