সামান্থা-নাগা চৈতন্যের বিচ্ছেদের নতুন মোড়, বিস্ফোরক মন্তব্য নাগার্জুনের – বর্ণমালা টেলিভিশন

নিউজ ডেক্স
আপডেটঃ ২৮ জানুয়ারি, ২০২২
৯:২৪ পূর্বাহ্ণ
61 ভিউ

আরও খবর

সামান্থা-নাগা চৈতন্যের বিচ্ছেদের নতুন মোড়, বিস্ফোরক মন্তব্য নাগার্জুনের

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ জানুয়ারি, ২০২২ | ৯:২৪ 61 ভিউ
দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিচ্ছেদের খবরে বেশ অবাক হয়েছিলেন সবাই। প্রিয় তারকা দম্পতির চলার পথ আলাদা হয়ে যাওয়ায় কষ্ট পেয়েছিলেন ভক্তরাও। তবে এ নিয়ে এ পর্যন্ত তেমন কোনো মন্তব্য করেননি নাগা চৈতন্যের বাবা নাগার্জুন। তবে এবার তাদের বিচ্ছেদের কারণ নিয়ে বিস্ফোরক তথ্য জানিয়েছেন এই খ্যাতিমান দক্ষিণী তারকা। আর নাগার্জুনের এই মন্তব্য এতোদিন বিচ্ছেদ নিয়ে যা শোনা যাচ্ছিল তার সম্পূর্ণ বিপরীত। বলিউডলাইফ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।ওই প্রতিবেদনে বলা হয়েছে, ইন্ডিয়া গ্লিটজের সঙ্গে আলাপকালে নাগার্জুন বলেন, সামান্থাই বিবাহবিচ্ছেদ চেয়েছিলেন এবং চৈতন্যকে তার সিদ্ধান্ত মেনে নিতে হয়েছিল। তিনি বলেন, নাগা চৈতন্য সামান্থার সিদ্ধান্ত মেনে নিয়েছিলেন। নাগা আমাকে নিয়ে অনেক চিন্তিত ছিলেন। আমি কী ভাবব এবং পরিবারের খ্যাতির কী হবে সেটা নিয়ে ভাবছিলেন নাগা। নাগার্জুন বলেন, বিচ্ছেদের পর তার ছেলে তাকে অনেকবার সান্তনা দিয়েছেন। ২০২১ সালের শুরু থেকে সামান্থা-নাগার মধ্যে সমস্যা শুরু হয় বলেও জানান তিনি। তিনি বলেন, আমাকে উদ্বিগ্ন হয়ে পড়েছি ভেবে নাগা চৈতন্য আমাবে কয়েকবার বুঝিয়েছে। চার বছরের বিবাহিত জীবনে কখনো এমন সমস্যা সামনে আসেনি তাদের। দুজনের এতো ভাব ছিল। কিভাবে এই সিদ্ধান্ত নিল জানি না। এমনকি ২০২১ সালের প্রথম দিনটাও দুজনে একসঙ্গে মজা করেছে। সম্ভবত এর পর থেকেই তাদের মধ্যে সমস্যা বেড়ে যায়। যদিও এর আগে বিচ্ছেদের জন্য ইঙ্গিতে নাগা চৈতন্যকেই দায়ি করেছিলেন সামান্থা। এক ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি বলেছিলেন, …..তাদের দাবি আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনও সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি। ডিভোর্স ভীষণ বেদনাদায়ক একটি প্রক্রিয়া। সামলে নেওয়ার জন্য আমাকে সময় দিন। আমার ওপর ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তবে এসবের কারণে আমি ভেঙে পড়ব না, সেই প্রতিশ্রুতি আমি দিচ্ছি। বিয়ের চারবছর পর যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন সামান্থা ও নাগা চৈতন্য। বিবৃতিতে তারা বলেন, অনেক আলোচনা ও চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি। আমরা খুবই ভাগ্যবান যে, এক দশকের বেশি সময়ের বন্ধুত্ব আমাদের। এটিই আমাদের বন্ধুত্বের প্রাণশক্তি ছিল। আশা করি ভবিষ্যতেও এই বিশেষ বন্ধনটি অটুট থাকবে। এই কঠিন সময়ে আমাদের সমর্থন দেওয়ার জন্য আমরা সবাইকে অনুরোধ করছি। আমাদের একটু নিজের মতো থাকার সুযোগ দিন, ব্যক্তিগত নিরাপত্তা দিন, যাতে মানিয়ে নিতে পারি। বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করে দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্যকে ২০১৭ সালে মহাধুমধামে বিয়ে করেন সামান্থা। গোয়ায় হিন্দু এবং খ্রিস্টান দুই রীতেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব