সাতক্ষীরায় নির্বাচন পরবর্তী সহিংসতায় চেয়ারম্যান সহ আহত-১০ – বর্ণমালা টেলিভিশন

সাতক্ষীরায় নির্বাচন পরবর্তী সহিংসতায় চেয়ারম্যান সহ আহত-১০

ডেস্ক নিউজ
আপডেটঃ ৬ জানুয়ারি, ২০২২ | ৪:৪৬ 83 ভিউ
পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে পরবর্তী সহিংসতায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় ও শুলিবর্ষনে নবনির্বাচিত চেয়ারম্যান ডালিম সহ ১০ জন আহত হয়েছেন। আহতদের সাতক্ষীরার হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গতকাল বুধরার রাত দশটার দিকে ও বৃহস্পতিবার সকালে খাজরা ইউনিয়নে গদাইপুর গ্রামে ব্রিজের সম্মুখে সহিংসতার এই ঘটনা ঘটে। আহতরা হলেন, চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, রাসেল, সালাম মোল্লা, আসলাম, টুকু, ইমাম গাজী, মোল্লা সিরাজুল, আফসার আলী, হান্নান মোল্লা সহ বাকীদের নাম পরিচয় জানা যায়নি।স্থানীয়রা জানায়, নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও কয়েক ইউপি সদস্য এবং দলীয়কর্মীদের নিয়ে গদাইপুর গ্রামে অসুস্থ এক কর্মীকে দেখতে যাচ্ছিল। এ সময় পরাজিত প্রার্থী অহিদুল ইসলামের বাড়ির ছাদের ওপর থেকে তাদের লক্ষ্য করে গুলিবর্ষন করা হয়। এতে এলাকাজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। হামলার সময় চেয়ারম্যান সহ ১০ জন আহত হয়। আহতদের মধ্যে রাসেল নামে একজন গুলিবিদ্ধ অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি বর্ষন করে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনে। শাহনেওয়াজ ডালিম ও তার কর্মীরা জানান, পরাজিত প্রার্থী অহিদুল ইসলাম নিজে এবং বাইরে থেকে ৫/৬ ভাড়াটিয়া লোক এনে নিজের বাড়ির ছাদের ওপর থেকে গুলি করেছে। পরে বিষয়টি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনে।তবে অভিযোগ অস্বীকার করে অহিদুল ইসলাম বলেন, ডালিম ও তার লোকজন নিজেরাই গুলিবর্ষণ করে আমাদের উপর হামলা চালিয়েছে। তারা এখন মিথ্যা নাটক সাজিয়ে আমার লোকজনদের হয়রানি করার চেষ্টা করছে। আশাশুনি থানা পরিদর্শক গোলাম কবির জানান, ঘটনা শোনামাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৭/৮রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। এ ঘটনায় কোন পক্ষ থানায় অভিযোগ করেনি বলে কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে তিনি দাবী করেন সহিংসতার ঘটনায় ৩/৪ জন আহত হয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব