ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সাতক্ষীরার কলারোয়ায় মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সংবর্ধনা

প্রকাশিত : 05:48 PM, 26 March 2021 Friday
92 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

মহান স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে কলারোয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৬মার্চ) বেলা ১১টায় কলারোয়া উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি বিএম নজরুল ইসলাম, উপজেলা আ,লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি)আক্তার হোসেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা

আবুল হোসেন, সাবেক সাংগঠনিক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ আলী গাজী, উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, ওয়ার্কার্স পার্টির উপজেলা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, কলারোয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আবু নসর প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া পৌর প্রেস ক্লাবের সভাপতি জুলফিকার আলী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে কলারোয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৮৬ জন বীর মুক্তিযোদ্ধা এবং ১৪ জন যুদ্ধের সময় আহত ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT