সাকিবকে নিয়ে সৃষ্ট সেই ধোঁয়াশা দূর করলেন পাপন – বর্ণমালা টেলিভিশন

সাকিবকে নিয়ে সৃষ্ট সেই ধোঁয়াশা দূর করলেন পাপন

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ মার্চ, ২০২২ | ৬:৫৩ 89 ভিউ
দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে সাকিব আল হাসানের টেস্ট খেলা নিয়ে ধোঁয়াশা ছিল। চাপা গুঞ্জন ছিল, আগামী ৬ মাস টেস্ট খেলবেন না সাকিব। সাকিবকে নিয়ে সৃষ্ট সেই ধোঁয়াশা দূর করলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই। আফগানিস্তান সিরিজের মধ্যে সাকিবকে নিয়ে চলমান সব জল্পনার-কল্পনার অবসান ঘটালেন বিসিবি সভাপতি। সোমবার গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, প্রোটিয়াদের বিপক্ষে টেস্ট স্কোয়াডে থাকছেন সাকিব আল হাসান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তান-বাংলাদেশের তৃতীয় ওয়ানডে ম্যাচ শেষে পাপন বলেন, সাকিব ছুটি চেয়ে আবেদন করেছিল মূলত আইপিএল খেলতে। যেহেতু সেখানে সে দল পায়নি। তাই তার কাছে আবারও জানতে চাওয়া হয়, সে এখন খেলতে পারবে কি না। পরে সে নিশ্চিত করেছে যে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে। বিষয়টি নিয়ে সাকিবের সঙ্গে কথাও হয়েছে বলে জানালেন বিসিবিবস। সাকিবই নাকি আগ্রহী দ. আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলতে। পাপন বলেন, ‘আজ দূর থেকে আমি সাকিবকে বললাম, দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট খেলে আসার পর তোমার সঙ্গে বসব। সে বলল, ‘আপনি যা বলেন।’’ প্রসঙ্গত, টি-টোয়েন্টিতে নিয়মিত খেললেও টেস্ট ক্রিকেটের আঙিনায় সাকিব অনেকটাই অনিয়মিত। ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকা সফরের পর থেকে মাত্র ৩০ শতাংশ টেস্টে সাকিব খেলেছেন। ইনজুরি, নিষেধাজ্ঞা, আইপিএল ও ছুটিই সাকিবের টেস্টে অনুপস্থিতির কারণ। আইপিএলে যোগ দেওয়ার পরিকল্পনায় আগামী মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চাননি সাকিব। আইপিএল নিলামের আগেই তাকে একাদশে না রাখতে বিসিবিকে চিঠি দিয়েছিলেন সাকিব। কিন্তু এবার সাকিবকে কেনেনি আইপিএলের কোনো ফ্রাঞ্চাইজি, অর্থাৎ আইপিএলের ১৫তম আসর খেলা হচ্ছে না দেশসেরা এই অলরাউন্ডারের। তাই মার্চে জাতীয় দলের সাদা জার্সি গায়ে জড়ানোটাই শ্রেয় মনে করছেন সাকিব।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব