সদ্য বহিষ্কৃত ছাত্রলীগ নেতা চঞ্চল এমপির পোষ্য গুন্ডা বিপাশের ইতিবৃত্ত – বর্ণমালা টেলিভিশন

সদ্য বহিষ্কৃত ছাত্রলীগ নেতা চঞ্চল এমপির পোষ্য গুন্ডা বিপাশের ইতিবৃত্ত

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০২১ | ৩:৪৫ 140 ভিউ
বিপাশ মহেশপুর উপজেলার ছাত্রলীগের সভাপতি ও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি । সে অনুপ্রবেশকারী হাইব্রিড আওয়ামী লীগ নেতা চঞ্চল এমপির পেটোয়া বাহিনীর প্রধান। বিপাশ এলাকায় মাদকসম্রাট নামেও খ্যাত।সে সভাপতি পদ পাওয়ার পর থেকে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। এলাকায় চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদকদ্রব্য চোরাচালানে বিপাশ সিদ্ধহস্ত। শুধু তাই নয় তার অনৈতিক প্রস্তাবে কেউ অসম্মতি জানালে তার উপর নেমে আসে নির্মম অত্যাচার। সে ও তার পেটোয়া বাহিনী মিলেই হাসপাতালের ডাঃ নাফিজেক লাঞ্ছিত করে। কয়কদিন আাগে বিপাশ যাদবপুর ইউনিয়নের সভাপতি এস এম সরকারকে দিয়ে দিয়ে নানা ধরনের অনৈতিক কাজ করাতে চাইলে সে তা করতে অসম্মতি জানায়। এস এম সরকার বিপাশ ও তার মদদদাতা অনুপ্রবেশকারী নেতার অন্যায়ের কথা প্রকাশ করে দেয়। এজন্য বিপাশ তাকে নানা ভাবে হুমকি দেয়। বিভিন্ন হুমকি ধমকি ও মামলার ভয়ে এলাকা ছেড়ে ঢাকাতে লুকিয়ে থাকতে হয় এস এম সরকারকে। বাবার অসুস্থতার খবর পেয়ে হোসাইন বাড়ি আসে।তার বাবা হার্টের রুগি, হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে গত ৬ ডিসেম্বর মহেশপুর উপজেলা হাসপাতালে ভর্তি করেন তার ছেলে যাদবপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা হোসাইন সরকার। এদিকে ৭ ডিসেম্বর ওত পেতে থাকা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী পেটুয়া বাহিনী লালনকারী বর্তমান এমপির নির্দেশে বিপাশ গভীর রাতে ( রাত ১২.০০টায়) হাসপাতালে হাজির হয়। হাসপাতালে ভর্তি অসুস্থ পিতার সামনে এস এম সরকারকে বারবার অমানুষিক নির্যাতন ও নিজের গালে জুতা পেটা করতে বাধ্য করে চঞ্চল এমপির পেটোয়া বাহিনী বিপাশ।ছেলের এই অমানুষিক নির্যাতন সহ্য করতে না পেরে হোসাইনের বাবা মনকষ্ট নিয়ে মারা যান।এভবে একজন ত্যাগী আওয়ামী লীগ কর্মীর প্রাণ কেড়ে নেয় আওয়ামীলীগে অনুপ্রবেকারী হাইব্রিড নেতা চঞ্চল এমপির পোষা গুণ্ডা বিপাশ, ধ্বংস করে দেয় পুরা পরিবার কে। এত কিছু অন্যায় করার পর বিপাশের শাস্তি হলো উপজেলা ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি।যা বঙ্গবন্ধুর সোনার বাংলামাটিকে অপমান করার সামিল। তাই ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের কাছে আমাদের দাবি এই গুন্ডা,হত্যাকারীকে জেলা ছাত্রলীগের পদ থেকে বহিষ্কার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দিয়ে বঙ্গবন্ধুর সোনার মাটিকে পবিত্রতা রক্ষা করা।জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব