সংস্কার হয়নি দুই যুগেও মধুখালীতে রাস্তা ও জলাবন্ধতা নিরশনের দাবিতে মানববন্ধন – বর্ণমালা টেলিভিশন

সংস্কার হয়নি দুই যুগেও মধুখালীতে রাস্তা ও জলাবন্ধতা নিরশনের দাবিতে মানববন্ধন

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৯ ফেব্রুয়ারি, ২০২২ | ৫:৫০ 69 ভিউ
ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের মোল্যাপাড়া নতুন রাস্তা,সংস্কার ও জলাবন্ধতা নিরশনের দাবিতে এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টায় উপজেলার কামারখালী মুরগি বাজার থেকে মোল্যাবাড়ী পর্যন্ত প্রায় দেড় কি.মি নতুন রাস্তার ,সংস্কার ও জলাবন্ধতা নিরশনের দাবিতে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণীপেশার শতাধিক এলাকাবাসী ঘন্টা ব্যাপিএ মানববন্ধনে অংশ নেন। জানা যায়, রাস্তাটি তৈরি হওয়ার পর থেকে এ সময়ের মধ্যে কোন কাজ করা হয়নি। মাত্র দের কিলোমিটার রাস্তা ঘিরে প্রায় ৫শ পরিবারের ৫/৬ হাজার মানুষের বসবাস। রাস্তাটি দিয়ে কোমলমতি শিশুদের বিদ্যালয়ে যেতে সমস্যার সৃষ্টি হয়। মানবন্ধনে এলাকাবাসী বলেন, দুইশত বছরের পুড়ানো জনপথ এটি। দীর্ঘ দুই যুগেরও বেশি সময় আগে রাস্তাটি নির্মাণ করা হয় ইট দিয়ে। এরপরে আর কোন সংস্কার করা হয়নি। অনেকে আশার বানি শুনালেও তার কোন বাস্তবায়ন নেই। বর্তমানে রাস্তাটি ভাঙ্গাচুরা ও বেহাল দশায় পরিণত হওয়ায় গ্রামের মানুষের যাতায়াতে চরম ভোগান্তির কারণ হয়ে উঠেছে। লাশ, রোগী নিয়ে সময়মত হাসপাতালে যাওয়া যায় না। আর বর্ষা মৌসুমে তো পানির মধ্যে দিয়ে আসা যাওয়া করতে হয়। দ্রুত রাস্তাটি সংস্কার করে ড্রেনেজ ব্যবস্থা করা এখন সকলের প্রাণের দাবি হয়ে উঠেছে। মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন মোঃ ফরিদুল ইসলাম, তালহা জুবায়ের, মোঃ সবুজ, কবির, রিয়াদ, শামীম, দোলেনা, ইয়াসমিন, দবির, সাথী, শিল্পী প্রমূখ। এসময় দ্রুত ভাঙ্গা রাস্তাটি পূর্ননির্মান ও পাকাকরণের দাবি জানান। মানববন্ধন শেষে উপজেলা চেয়ারম্যানের নিকট ৫২৫ জনের সাক্ষর সহ স্বারকলিপি প্রদান করেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব