ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ষাটের দশক ছাত্র রাজনীতির উজ্জ্বল সময় ॥ সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

প্রকাশিত : 07:58 PM, 31 December 2020 Thursday
48 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, ষাটের দশক ছাত্র রাজনীতির এক উজ্জ্বল ও সোনালী সময়। ওই গৌরবময় সময়ে বঙ্গবন্ধুর আহ্বানে ছাত্রনেতারা প্রতিটি আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করেছেন। ছাত্রনেতাদের সক্রিয় ভূমিকা এ দেশের স্বাধীনতা আন্দোলনকে বেগবান করেছে। আমাদের নতুন প্রজন্মের উচিত সেসব নেতাদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করে আগামী দিনের পথ বিনির্মাণ করা।

আজ বৃহস্পতিবার জেলা সদরের মোক্তারপাড়ায় মধুমাছি কচিকাঁচা বিদ্যানিকেতন মাঠে নেত্রকোনার ষাটের দশকের ছাত্রলীগ নেতা ও কর্মীদের এক পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন খানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন: জেলা আওয়ামী লীগের সভাপতি

মতিয়র রহমান খান, বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, পৌর মেয়র নজরুল ইসলাম খান, তৎকালীন ছাত্রলীগ নেতা বাদল মজুমদার প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT