ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শ্রীনগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে কারেন্ট জাল জব্দ

প্রকাশিত : 09:02 PM, 16 September 2020 Wednesday
145 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

শ্রীনগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে প্রায় ১ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। বুধবার সকালে শ্রীনগর বাজারের মুরগী ও কবুতর হাটায় এই ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কেয়া দেবনাথ।
জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের শ্রীনগর বাজারে অবৈধ এসব কারেন্ট জাল বিক্রি করার খবর পেয়ে ভ্রম্যমাণ আদালত অভিযান চালায়। ভ্রাম্যমাণের খবর পেয়ে অসাধু বিক্রেতারা জাল ফেলে সটকে পরে। এ সময় ১ লাখ অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। পরে এসব অবৈধ জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সমীর কুমার বসাক,

ক্ষেত্র সহকারী জলি আক্তারসহ পুলিশ সদস্য বৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT