ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শ্যামনগরে নীলডুমুর ১৭ বিজিবির অভিযানে আটক দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

প্রকাশিত : 07:13 PM, 30 September 2020 Wednesday
193 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নীলডুমুর বিজিবির ১৭ ব্যাটালিয়নের সদর দপ্তরে বিভিন্ন সময়ে আটক ১ কোটি ৫১ লক্ষ ২১ হাজার ৫০২ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার খুলনা সেক্টর কমান্ডার কর্নেল আরশাদুজ্জামান খানের উপস্থিতিতে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন, বিজিবি ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এ এইচ এম ইয়াসিন চৌধুরী, ভারপ্রাপ্ত উপ অধিনায়ক লে. কমান্ডার এম মিলটন কবির, শ্যামনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আব্দুল হাই সিদ্দিকী, কালিগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক বদরুল

হাসান এবং সহকারী রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ। জানা যায় ধ্বংসকৃত মাদকদ্রব্যে সমূহের মধ্যে রয়েছে, ১ হাজার ৪০৮ বোতল মদ, ৪ হাজার ৪৫৯ বোতল ফেনসিডিল, ৮৪ হাজার ১৫১ পিস যৌন উত্তেজক ট্যাবলেট, ০৫ কেজি গাঁজা, ১৪৫ কেজি তামাক, ৪৩ হাজার ২৫৯ প্যাকেট পাতার বিড়ি, ০৫ ক্যান বিয়ার এবং ০৫ কেজি চা পাতা। বিজিবির ১৭ ব্যাটালিয়নের সদস্যবৃন্দ ২০১৯ সালের ১৩ এপ্রিল থেকে ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মালিক বিহীন অবস্থায় ধ্বংসকৃত মাদক গুলি জব্দ করেন।
ছবি- শ্যামনগরে নীলডুমুর বিজিবির অভিযানে আটককৃত দেড় কোটি টাকার মালামাল ধ্বংস ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT