শ্বশুরবাড়িতে ঠাঁই হল না পালিয়ে যাওয়া সেই দুই বধূর – বর্ণমালা টেলিভিশন

শ্বশুরবাড়িতে ঠাঁই হল না পালিয়ে যাওয়া সেই দুই বধূর

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৪ ডিসেম্বর, ২০২১ | ৭:৫৮ 49 ভিউ
ভারতের কলকাতায় দুই রাজমিস্ত্রির হাত ধরে পালিয়ে যাওয়া দুই বধূর ঠাঁই হল না শ্বশুরবাড়িতে। হাওড়ার নিশ্চিন্দার কর্মকার পরিবার ঘর ছেড়ে প্রেমিকদের হাত ধরে চলে যাওয়া দুই বধূকে আপাতত ফিরিয়ে নিল না। অন্য দিকে, তাদের দুই প্রেমিককে বৃহস্পতিবারই ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠিয়েছে আদালত। দুই বধূর সঙ্গে যাওয়া বাচ্চাটিকে আদালত তার বাবার হাতে তুলে দিয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার। বৃহস্পতিবার আদালতে গোপন জবানবন্দি দেন ওই দুই বধূ। এরপর বিকাল সাড়ে পাঁচটায় তাদের নিয়ে আসা হয় নিশ্চিন্দা থানায়। সেখানে বেশ কিছুক্ষণ বসে থাকেন তারা। এরপর বাপেরবাড়িতে ফিরে যান ওই দুই তরুণী। দুই রাজমিস্ত্রি শেখর রায় এবং শুভজিৎ দাসের হাত ধরে বাড়ি ছেড়েছিলেন বালির নিশ্চিন্দার কর্মকার পরিবারের দুই বধূ অনন্যা এবং রিয়া। বুধবার তাদের চার জনকেই আসানসোল স্টেশনে মুম্বাই মেল থেকে গ্রেফতার করে জিআরপি এবং নিশ্চিন্দা থানার পুলিশ। ঘর ছেড়ে পালানোর সময় রিয়ার সঙ্গে ছিল তার সন্তান আয়ুষ। তাকে অপহরণের অভিযোগ রয়েছে শেখর এবং শুভজিতের বিরুদ্ধে। বৃহস্পতিবার ওই দু’জনকে আদালতে হাজির করা হয়। তাদের জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক। আয়ুষের চাচা পলাশ কর্মকার বলেন, বাচ্চাকে ফেরত পেয়েছি। তবে এখন আমরা মানসিক ভাবে বিপর্যস্ত। ওদের দু’জনকে (অনন্যা এবং রিয়া) ফিরিয়ে নেওয়া হবে কি-না, সেব্যাপারে এখনও সিদ্ধান্ত নেইনি। কর্মকারের পরিবারের এই বক্তব্যের পর, আদালতে বিচারপ্রক্রিয়া শেষ হতেই অনন্যা এবং রিয়া এখন কোথায় থাকবেন তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব