ঢাকা, Friday 17 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শৈলকুপায় সাপের কামড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত : 12:49 AM, 13 September 2020 Sunday
132 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়নের বাগুটিয়া গ্রামে সাপের কামড়ে ইজাহিদ হোসেন নামের ৮ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের মনোয়ার হোসেন মোল্লার ছেলে। শিশু ইজাহিদ বাগুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র। বাগুটিয়া গ্রামের সাহেব আলী নামের এক ব্যক্তি জানান, শুক্রবার রাতে শিশু ইজাহিদ তার পিতার সাথে ঘুমিয়ে ছিল। রাত সাড়ে ১০টার দিকে তাকে একটি বিষধর সাপে দংশন করে। সাথে সাথে পরিবারের সদস্যরা তাকে গ্রামের এক কবিরাজের নিকট নিয়ে চিকিৎসা শুরু করে। কবিরাজের ঝাড়ফুক চলাকালিন শনিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT