ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাড়িঘর ভাংচুর, আহত-৫

শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় মহিলা নিহত

প্রকাশিত : 01:17 AM, 13 October 2020 Tuesday
190 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় সুফিয়া বেগম (৫৫) নামের এক মহিলা নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৫ জন। হামলায় বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে। সোমবার সকালে উপজেলার সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া কারিগর পাড়ায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ভাটবাড়িয়া কারিগর পাড়ার জালাল উদ্দিন ওরফে বদরের ছেলে হিরোকের সাথে প্রতিবেশী আলাল উদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে সোমবার সকালে প্রতিপক্ষ আলাল ও রেজাউলের নেতৃত্বে হিরোকের বাড়ীতে হামলা চালায়। হামলায় হিরোকের মা সুফিয়া বেগম নিহত হয় ও আহত হয় আরো ৫ জন। এসময় হামলাকারীরা দুটি বাড়ী ভাংচুর করে। আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT