শেখ হাসিনা দেশে দৃশ্যমান যে উন্নয়ন করেছে কেউ তা মুছে ফেলতে পারবে না : খাদ্যমন্ত্রী – বর্ণমালা টেলিভিশন

শেখ হাসিনা দেশে দৃশ্যমান যে উন্নয়ন করেছে কেউ তা মুছে ফেলতে পারবে না : খাদ্যমন্ত্রী

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৮ ফেব্রুয়ারি, ২০২২ | ৩:৩৫ 49 ভিউ
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে দৃশ্যমান যে উন্নয়ন করেছে, সমালোচকরা শত চেষ্টা করেও বাঙ্গালীর মন থেকে তা মুছে ফেলতে পারবে না। সবাই উকিল নিয়োগ দেয় নিজেকে নির্দোষ প্রমান করার জন্য, বাঁচার জন্য। কিন্তু এদেশের কিছু কুচক্রি মহল বিদেশে লবিষ্ট নিয়োগ দিচ্ছে দেশকে ধ্বংশ করার জন্য যাতে দেশে কোন উন্নয়ন না হয়। ধিক্কার জানাই ঐ সমস্ত রাজনৈতিক দলকে। ১৬ ফেব্রয়ারী বুধবার বেলা সাড়ে ১২টায় নিয়ামতপুর উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল চত্ত্বরে প্রাণি সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণি সম্পদ দপ্তর ও মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠান উদ্বোধনকালে খাদ্যমন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, আগে দেশবাসী ভারতের দিকে তাকিয়ে থাকতো। ভারতের গরু ছাড়া দেশে মাংসের চাহিদা পূরণ হতো না। কুরবানীর সময় সীমান্ত খুলে না দিলে দেশের মানুষ কুরবানীর গরু কিনতে পারতো না। কিন্তু এখন সেদিন শেষ হয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে দেশে গরু খামার অনেক অনেক বৃদ্ধি পেয়েছে। এখন আমরা মাংস উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ। শুধু মাত্র দুধের চাহিদার কিছুটা ঘাড়তি রয়েছে। এখন আমাদের দুধ উৎপাদন বৃদ্ধি করতে হবে। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ইয়ামিন আলী। উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এর উপসহকারী প্রকৌশলী বজলুর রশীদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নূরুল ইসলাম, সরকার কামাল হোসেন, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, পাড়ইল ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, শ্রীমন্তপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম। অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্যাটাগরিতে খামারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব