ঢাকা, Thursday 29 July 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শেখ হাসিনা একা কী করবেন ॥ কাদের মির্জা

প্রকাশিত : 05:38 PM, 3 April 2021 Saturday 102 বার পঠিত

বর্নমালা নিউজ ডেস্কঃ

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, বর্তমানে নেতারা ক্ষমতা দখল আর টাকা বানানো নিয়ে ব্যস্ত। এক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একা কী করবেন। শনিবার (৩ এপ্রিল) বেলা ১১টার দিকে ঘণ্টাব্যাপী ফেসবুক লাইভে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চিকিৎসার জন্য যখন আমেরিকা যাই তখন সেখানকার নির্বাচন দেখে আমি অনেক কিছু শিখেছি। আমি প্রতিজ্ঞা করি, বসুরহাট পৌরসভার নির্বাচনে আমি তা প্রয়োগ করব।

তিনি আরও বলেন, শেখ হাসিনাসহ কয়েকজন জাতীয় নেতা ছাড়া কবিরহাট-কোম্পানীগঞ্জ নির্বাচনী এলাকায় কাল যদি নির্বাচন হয় তাহলে আমিই জিতব। যদি না জয় লাভ করি তাহলে আমি হিজরত করব।

এ সময় তিনি করোনাভাইরাস সচেতনতায় সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও মাস্ক পরার অনুরোধ করেন।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি বসুরহাট পৌরসভা নির্বাচনে কাদের মির্জা আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেয়র নির্বাচিত হন। এর আগে তিনি আরও তিনবার মেয়র নির্বাচিত হন। নির্বাচনের আগে দলীয় নেতাকর্মীদের সমালোচনা করে সারাদেশে আলোচনার জন্ম দেন কাদের মির্জা।

এরপর কাদের মির্জার সঙ্গে তার দলীয় বিরোধী পক্ষের সংঘর্ষে সংবাদিকসহ দুইজন নিহত হন। এসব ঘটনায় তার বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়ে আদালতে। গত বুধবার সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দেন। তাছাড়া তিনি আর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টেলিভিশন'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv.com@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টেলিভিশন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT