ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ ইমরান খানের

প্রকাশিত : 09:01 AM, 27 March 2021 Saturday
55 বার পঠিত

রাছেল রানা | বগুডা

দুই দেশের মধ্যে সম্পর্ক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

শুক্রবার (২৬ মার্চ) স্বাধীনতার সুর্বণজয়ন্তীতে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে দেওয়া বার্তায় এ আমন্ত্রণ জানান তিনি।

ইমরান খানের পক্ষে শুভেচ্ছা বার্তা পাঠ করেন ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশনের চার্জ দ্য অ্যাফেয়ার্স কাসিফ জামিল।

ইমরান খান বলেন, শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আমাদের দুই দেশের মধ্যে পুনর্মিলন এবং বন্ধুত্বের দূরদর্শী দৃষ্টিভঙ্গির কথা মনে করিয়ে দেয়। আমাদের এ গভীর সম্পর্ক এগিয়ে নিতে আমি আপনাকে (শেখ হাসিনা) পাকিস্তান সফরের আমন্ত্রণ জানাই। আমি আশাবাদী, এর ফলে আমাদের সম্পর্কের নতুন অধ্যায়ের সূচনা হবে।

পাকিস্তানের জনগণ ও সরকারের পক্ষ

থেকে অভিনন্দন জানিয়ে ইমরান খান আরও বলেন, পাকিস্তান বাংলাদেশের সঙ্গে তার ভ্রাতৃত্বের সম্পর্ককে গভীরভাবে মূল্যায়ন করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT