শিক্ষার্থীর মৃত্যুতে রণক্ষেত্র রামপুরা, ১২ বাসে আগুন-ভাঙচুর – বর্ণমালা টেলিভিশন

শিক্ষার্থীর মৃত্যুতে রণক্ষেত্র রামপুরা, ১২ বাসে আগুন-ভাঙচুর

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ নভেম্বর, ২০২১ | ৭:৪৯ 126 ভিউ
ঘটনার সত্যতা নিশ্চিত করে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম গণমাধ্যমকে জানিয়েছেন, ‘সোমবার রাত ১১টার পর রামপুরা বাজারের কাছে আব্দুল্লাহপুর থেকে সায়েদাবাদগামী অনাবিল বাসের ধাক্কায় একজন ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বাসে আগুন দিয়েছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কাজ করছে।’ ঘটনাস্থলে জড়ো হয়ে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রেখেছেন এবং নিরাপদ সড়কসহ ঘাতক চালককের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। যে কারণে ঘটনার পর থেকেই ডিআইডি সড়কসহ আশপাশের এলাকার যানচলাচল বন্ধ রয়েছে। স্থানীয়দের দাবি, রাতে ফাঁকা রাস্তা পেয়ে দুই বাসের প্রতিযোগিতায় এই দুর্ঘটনা ঘটেছে। আবার কেউ কেউ বলছেন, বাস ভাড়া নিয়ে দ্বন্দ্বের পর বাসের হেলপার ওই শিক্ষার্থীকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয় অন্য একটি বাস। পেছন থেকে আসা অনাবিলের বাসটির নিচে পিষ্ট হন তিনি। তবে এই দুই ঘটনার সত্যতা নিশ্চিত করা যায়নি। তবে ঘটনার পর পর নিহত শিক্ষার্থীর পরিচয় নিশ্চিত করেছে রামপুরা থানা পুলিশ। তারা জানিয়েছে, নিহতের নাম মাইনুদ্দিন ইসলাম দুর্জয় (১৬)। তিনি পূর্ব রামপুরার বাসিন্দা। তিনি রামপুরা একরামুন্নেসা বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। রামপুরার তিতাস রোডে ভাড়া বাসায় থেকে চায়ের দোকান চালান মাঈনুদ্দিনের বাবা। আগুন নিয়ন্ত্রণের বিষয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর দপ্তরের কন্ট্রোল রুমের অপারেটর জিয়াউর রহমান বলেন, বাসচাপায় ছাত্র নিহতের এ ঘটনায় অন্তত সাতটি বাসে আগুন দেওয়ার খবর পাই। এ ঘটনায় ৯৯৯ থেকে ফোন পেয়ে ফায়ার সার্ভিসের প্রথমে দুটি ও পরে আরও একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব