ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শাহজাদপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে এমপি স্বপনের রোগমুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : 08:50 PM, 16 September 2020 Wednesday
132 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

জাতীয় সংসদের সিরাজগঞ্জ-৬ (শাহাজাদপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাবেক শিল্প উপ-মন্ত্রী আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের রোগমুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করে শাহজাদপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন। এসোসিয়েশনের সভাপতি জাকারিয়া ইসলাম ঠান্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, চেয়ারম্যান, শাহজাদপুর উপজেলা পরিষদ।

সংগঠনের শিক্ষা ও পরীক্ষা বিষয়ক সম্পাদক মোঃ হায়দার আলীর সঞ্চালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
মোঃ মামুনুর রশিদ লিয়াকত, ভাইস চেয়ারম্যান, শাহজাদপুর উপজেলা পরিষদ, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি উপাধ্যক্ষ রফিকুল ইসলাম বাবলা।

বক্তব্য রাখেন, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বাবু, তথ্য বিষয়ক সম্পাদক তাহছিন নূরী খোকন, প্রতিভা প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ আমিরুল ইসলাম, মোঃ জহুরুল ইসলাম, পরিচালক মিলেনিয়াম স্কুল প্রমূখ। বক্তারা শাহজাদপুরের উন্নয়নে আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের অবদানকে স্মরণ করে তাকে জনগণের বন্ধু আখ্যা দিয়ে তার আশু রোগমুক্তি কামনা করেন।

প্রধান অতিথি শাহজাদপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশনকে অসুস্থ নেতার প্রতি ভালবাসার বহিঃপ্রকাশের জন্য ধন্যবাদ জানান। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন
শাহজাদপুর টাউন মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী মাওলানা মোহাম্মদ গোলাম রাব্বানী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT