শরীরে ৭০টি গুলি নিয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন এএসআই রতন! – বর্ণমালা টেলিভিশন

শরীরে ৭০টি গুলি নিয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন এএসআই রতন!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৮:২১ 88 ভিউ
সিলেটের গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ থানার এএসআই রতন মিয়া ও নারী কনস্টেবল বিনতি রাণী নাথকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে থেকে অবস্থার অবনতি হওয়ায় ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে শরীরে প্রায় ৭০টি গুলি (মিটবল) নিয়ে হাসপাতালে বেডে অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন এএসআই রতন মিয়া। এদিকে সংঘর্ষের পর পুরুষশূন্য হয়ে পড়েছে এ ইউনিয়নের কয়েকটি গ্রাম। পুলিশের দায়ের করা মামলায় গ্রেফতার এড়াতে বাড়ি ছেড়ে পালিয়েছেন এসব গ্রামের পুরুষরা। জানা যায়, ২৬ ডিসেম্বর উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ফুলবাড়ি ইউপির ৮ ও ৯নং ওয়ার্ডের ভোটকেন্দ্রের ফলাফল জালিয়াতি করা হচ্ছে এমন গুজব রটিয়ে চেয়ারম্যান প্রার্থী এমরান হোসেনের সমর্থকরা বৈটিকর বাজারে এসে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এতে সড়কের দুই পাশে কয়েক শত শত গাড়ি আটকা পড়ে। তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধকারীদের সরিয়ে দিতে চাইলে তাদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। তখন পুলিশ অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে ২৬৭ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে। তখন পাল্টা গুলি ছোড়ে অবরোধকারীরা। এ সময় লক্ষ্মীপাশা ইউনিয়নের রামপা গ্রামের আবদুস সালাম নামে এক রিকশা মেকার গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হন থানার এএসআই রতন মিয়া, নারী কনস্টেবল বিনা রাণী নাথ ও কনস্টেবল অভিষেক বর্মণ। প্রথমে তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে অবস্থার অবনতি ঘটায় এএসআই রতন মিয়া ও নারী কনস্টেবল বিনা রানী নাথকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়। এএসআই রতন মিয়ার শরীরে ৬০/৭০ রাউন্ড গুলি (মিটবল) রয়েছে। বর্তমানে তিনি অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন বলে জানা গেছে। এদিকে ঘটনার পর ২৭ ডিসেম্বর ৩০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা প্রায় ৪০০ জনের নামে একটি মামলা দায়ের করে পুলিশ। থানায় মামলা দায়েরের পর গ্রেফতার আতঙ্কে পালিয়ে বেড়াচ্ছেন ফুলবাড়ি ইউনিয়নের ফুলবাড়ি পশ্চিম পাড়া, উত্তর পাড়া, দক্ষিণ পাড়া, টিকরপাড়া, বারইপাড়াসহ বৈঠিকর বাজারের আশপাশের কয়েকটি গ্রামের পুরুষরা। এতে করে কয়েকটি গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়েছে। জানতে চাইলে গোলাপগঞ্জ থানার ওসি মো. হারুনূর রশীদ চৌধুরী শুক্রবার রাতে বলেন, এএসআই রতন শরীরে ৬০-৭০ রাউন্ড গুলি (মিটবল) রয়েছে। বর্তমানে তিনি ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব