ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শরণখোলায় বাঁচতে চায় মাদ্রাসার আলেম পরিক্ষার্থী মোঃ রাসেল।

প্রকাশিত : 07:41 PM, 10 October 2020 Saturday
79 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

বাগেরহাটে শরণখোলায় বাঁচতে চায় রায়েন্দা রাজৈর ফাজিল ডিগ্রি মাদ্রাসার পরিক্ষার্থী মোঃ রাসেল। রাসেল আমড়াগাছিয়া বাজারে মোঃ ইউনুচ আলির ছেলে। অসুস্থ রাসেল এর বাবা সামান্য ভ্যান চালক, ভ্যান চালিয়ে সংসার চালায়। চিকিৎসার অভাবে বেহাল হয়ে পড়েছে তার পরিবার।

ইউনুচ আলি বলেন, ছোট বেলায় তার ছেলে শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে ভুগছিলেন, অর্থ না থাকার কারনে সামান্য চিকিৎসা দিয়েছেন। অসুস্থতার মাঝে ও বন্ধ করে নি পড়াশোনা। এখন আবার অসুস্থ হয়ে পড়লে প্রাথমিক চিকিৎসা করায়।

সেখানে তার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা হৃদরোগ জাতীয় হাসপাতাল নিয়ে যায়, ডাক্তার বলেন তার বাল্ব সুকিয়ে গেছে, তার চিকিৎসার জন্য

তিন লাখ টাকা প্রয়োজন।

তাই অসুস্থ রাসেলের বাবা সামান্য ভ্যান চালক মোঃ ইউনুচ আলি মানুষের কাছে সাহায্য চেয়েছেন। যদি কোনো হৃদয়বান ব্যক্তি তার সাহায্যের জন্য এগিয়ে আসেন অসুস্থ রাসেল এর বাবা ইয়ানুচ আলির উক্ত পারসোনাল বিকাশ নাম্বারে যোগাযোগ করবেন ( 01913014175 )

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT