ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শরণখোলায় নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে আইন-শৃঙ্খলা বাহিনীর মহড়া।

প্রকাশিত : 05:30 PM, 20 March 2021 Saturday
68 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শরণখোলা উপজেলার চারটি ইউনিয়নে আজ সকাল ১০ টার দিকে উপজেলা প্রশাসন,নির্বাচন অফিস ও শরণখোলা থানার যৌথ উদ্যোগে উপজেলার চারটি ইউনিয়নে আইন-শৃঙ্খলা রক্ষার্থে সর্বস্তরের জনগন ও প্রার্থীদের সতর্ক করার লক্ষ্যে প্রতিটি হাটবাজারে পদসভা করেন উপজেলা প্রশাসনের সর্বোচ্চ পর্যায়ের কর্মকর্তাগন।

এসময় আচরন-বিধি ব্যাখ্যা করে এবং
নির্বাচন কালিন সকল আচারন বিধি মান্য করার নির্দেশনা দেন প্রশাসনের কর্মকর্তাগন।
এর বিপরীতে যদি কোন ব্যাক্তি আচারন বিধি লঙ্ঘন করে,ভোটারদের হুমকি-ধামকি সহ অপ্রীতিকর ঘটনা ঘটায় তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করবে প্রশাসন।
এসময় উক্ত মহড়া ও পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহীন,উপজেলা

নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকার, শরনখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান,ওসি তদন্ত মফিজুর রহমান সহ অন্যান্য কর্মকর্তা ও সাধারণ জনগণ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT