ঢাকা, Monday 20 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শত্রুদের পরাজিত করেছে প্রতিরোধ অক্ষ: নাসরুল্লাহ

প্রকাশিত : 09:30 PM, 30 August 2020 Sunday
136 বার পঠিত

রাছেল রানা | বগুডা

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ শত্রুদের মোকাবিলা করা অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্তি করেছেন। তিনি বলেছেন, মধ্যপ্রাচ্যের প্রতিরোধ অক্ষ সামরিক, রাজনৈতিক ও নিরাপত্তাগত দিক দিয়ে শত্রুকে পরাজিত করেছে।

সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ শনিবার রাতে শোকাবহ আশুরা উপলক্ষে এক ভাষণে এ মন্তব্য করেন। তিনি প্রতিরোধ অক্ষের বিরুদ্ধে শত্রুদের অপপ্রচারের কথা উল্লেখ করে বলেন, ইরানের নেতৃত্বাধীন প্রতিরোধ আন্দোলনগুলোর বিরুদ্ধে বর্তমানে যে প্রচারযুদ্ধ চলছে তা ইতিহাসি নজিরবিহীন।

হিজবুল্লাহর মহাসচিব বলেন, বর্তমানে মধ্যপ্রাচ্যের প্রতিরোধ অক্ষের বিরুদ্ধে গণমাধ্যমে যেসব প্রবন্ধ-নিবন্ধ প্রকাশিত হয় তার বেশিরভাগই অর্থের বিনিময়ে প্রকাশ করা হয়।তিনি বলেন, পারস্য উপসাগরীয় সহযোগিতা পরিষদের দেশগুলোর পাশাপাশি আরো কিছু

দেশ হিজবুল্লাহর বিরুদ্ধে প্রচার চালে শত শত কোটি ডলার বাজেট বরাদ্দ দিয়েছে।

এ কারণে তিনি আরব গণমাধ্যমগুলোর হিজবুল্লাহ সংক্রান্ত খবরের সত্যতা যাচাই করে দেখার জন্য আরব নাগরিকদের প্রতি আহ্বান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT