ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

লোহাগড়ার চরা লে জন্মদিনে কঁচি-কাঁচা শিশুদের অকৃতিম ভালবাসায় সিক্ত হলেন ক্রিকেটার ও এমপি মাশরাফি-বিন-মর্তুজা

প্রকাশিত : 06:06 PM, 6 October 2020 Tuesday
133 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

স্ব-শরীরে অনুপস্থিত থেকেও জন্মদিনে কঁচি-কাঁচা শিশুসহ সকলের অকৃতিম ভালবাসায় সিক্ত হলেন জাতীয় ক্রিকেটদলের সাবেক ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ (নড়াইল-লোহাগড়া) আসনের সংসদ সদস্য মাশরাফি-বিন-মর্তুজা। সোমবার(৫ অক্টোবর) মাশরাফির ৩৭তম জন্মদিন। আর তাই দিনটি স্মরণ করে রাখতে ব্যাতিক্রম আয়োজন ছিল লোহাগড়া উপজেলার চরা লের ইতনা দক্ষিণ পাংখারচর গুচ্ছ গ্রামে। এখানে অর্ধশতাধীক কঁচি-কাঁচা শিশুদের উপস্থিতিতে প্রিয় মাশরাফির জন্মদিনের কেককাটা হয়। উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণসহ দোয়াও অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকালে অনুষ্টানে ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক সুনু, সাধারণ সম্পাদক শেখ আহাদুর রহমান আহাদ, আরজ আলী কাজী,আকিদুল কাজী, মারুফ মোল্যা, রাজি উদ্দিন রাজু

সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আহাদুর রহমান আহাদ বলেন, এখানকার বাসিন্দারা ক্রিকেটার মাশরাফিকে ভালবাসেন। শিশু,আবাল-বৃদ্ধ-বনিতা সকলেই প্রিয় মাশরাফির জন্মদিনের কেক কাটতে পেরে বেজায় খুশি। শিশু মাহিম(৭) ও নাজমুল(৮) জানায়, আমরা এমপির কেক কাটিছি। মিষ্টি খাইছি, কেক খাইছি। আমরা খুশি। গুচ্ছ গ্রামের দরিদ্র বাসিন্দারা অনুষ্টানের আয়োজন করেন। এখানকার বাসিন্দারা বলেন, প্রিয় মাশরাফির জন্মদিনতো আমাদেরই জন্মদিন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT