লকার ভেঙে বিস্মিত ইভ্যালি বোর্ড – বর্ণমালা টেলিভিশন

লকার ভেঙে বিস্মিত ইভ্যালি বোর্ড

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩১ জানুয়ারি, ২০২২ | ১০:১৮ 76 ভিউ
আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির লকার ভেঙে টাকা বা মূল্যবান কিছু না পেয়ে বিস্মিত ইভ্যালির পরিচালনায় আদালতের গঠিত বোর্ড। প্রতিষ্ঠানটির দুটি লকার ভাঙার পর এ ব্যাপারে বিস্তারিত জানাতে সোমবার সংবাদ সম্মেলন করেন বোর্ডের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। সংবাদ সম্মেলনে হতাশা প্রকাশ করে তিনি বলেন, আমরা নিশ্চিতভাবেই আশা করেছিলাম লকার ভেঙে মূল্যবান কিছু পাব। আমরা লকারে বেশকিছু ক্যাশ টাকা আশা করেছিলাম। কিন্তু সেটা হলো না। তিনি আরও বলেন, সিন্দুকে টাকা থাকবে এটাই স্বাভাবিক। না হলে সিন্দুক কেন? দৈনন্দিন কাজ করার জন্য কত টাকা লাগে। সেগুলো কোথায়? এসব দেখে আমরা হতাশ। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরীন ও ব্যবস্থাপনা পরিচালক মো. রাসেলের কাছে লকারের পাসওয়ার্ড চেয়েও না পেয়ে লকার ভাঙার সিদ্ধান্ত নেয় প্রতিষ্ঠানটির পরিচালনায় উচ্চ আদালতের করে দেওয়া অন্তর্বর্তীকালীন বোর্ড। সেই সিদ্ধান্ত অনুযায়ী সোমবার বেলা সোয়া তিনটার দিকে ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ের তৃতীয় তলায় ইভ্যালির পরিচালনায় আদালতের গঠিত বোর্ডের সদস্য এবং ঢাকা জেলা বিভাগের মনোনীত ম্যাজিস্ট্রেট, ধানমন্ডি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিতিতে বিদ্যুৎচালিত কাটারের সাহায্যে লকার ভাঙা হয়। প্রথম লকারে পাওয়া গেছে বিভিন্ন ব্যাংকের শতাধিক ব্ল্যাংক চেক, শিশুতোষ বইসহ অপ্রয়োজনীয় কাগজপত্র। দ্বিতীয় লকারে পাওয়া গেছে আড়াই হাজার টাকা। গত বছরের ১৫ সেপ্টেম্বর প্রতারণাসহ নানা অভিযোগে গ্রেপ্তার হন ইভ্যালির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিন। তারা দুজন এখনো কারাগারে রয়েছেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব